ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

জাতীয়

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে হামলার প্রতিবাদে গোপালগঞ্জে বিক্ষোভ মিছিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৭ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২৪
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে হামলার প্রতিবাদে গোপালগঞ্জে বিক্ষোভ মিছিল

গোপালগঞ্জ: ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ পিএলসি কমপ্লেক্সে হামলা ও ভাঙচুরের প্রতিবাদে এবং ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে শাস্তির আওতায় আনার দাবিতে গোপালগঞ্জে সভা ও বিক্ষোভ মিছিল হয়েছে।  

গোপালগঞ্জে কর্মরত সব গণমাধ্যম কর্মীদের ব্যানারে রোববার (২৫ আগস্ট) দুপুরে গোপালগঞ্জ রিপোর্টার্স ফোরাম কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

 

বাংলাদেশ প্রতিদিনের গোপালগঞ্জ প্রতিনিধি আমিনুল হাসান শাহীনের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য দেন গোপালগঞ্জ সুজনের সাধারণ সম্পাদক ও স্বর্ণকলি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ইনছানউদ্দিন মোল্লা, বিশিষ্ট ক্রীড়া সংগঠক আব্দুল মান্নান মানি, রিপোর্টার্স ফোরামের সভাপতি এসএম নজরুল ইসলাম, কালের কণ্ঠের জেলা প্রতিনিধি প্রসূন মণ্ডল, বাংলানিউজটোয়েন্টিফোর.কমের ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট একরামুল কবীর, বাংলাদেশ টেলিভিশনের সঞ্জয় বিশ্বাস, স্বেচ্ছাসেবী সংগঠন প্রজ্বলিত গোপালগঞ্জের প্রতিষ্ঠাতা সভাপতি শাওন রাজিব, বসুন্ধরা শুভসংঘের গোপালগঞ্জের সাধারণ সম্পাদক সুজন দাসসহ অনেকে বক্তব্য দেন।
বক্তরা গণমাধ্যম কার্যালয়ে হামলা ও ভাঙচুরের তীব্র নিন্দা জানান এবং ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে শাস্তির আওতায় আনার দাবি জানান।

পরে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি জেলা শহরের আদালত প্রাঙ্গণ প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়।  

এসব কর্মসূচিতে নিউজটোয়েন্টিফোরের সামিউল আলিম, বাংলা টিভির সৈয়দ আকবর হোসেন, এটিএন নিউজের সজিব বিশ্বাস, চ্যানেলটোয়েন্টিফোর টেলিভিশনের বাদল সাহাসহ গোপালগঞ্জে কর্মরত বিভিন্ন গণমাধ্যমের কর্মী এবং সামাজিক সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা অংশ নেন।  

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।