ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

জাতীয়

চৌদ্দগ্রামে বানভাসি মানুষের পাশে বসুন্ধরা গ্রুপ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০০ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২৪
চৌদ্দগ্রামে বানভাসি মানুষের পাশে বসুন্ধরা গ্রুপ

কুমিল্লা: কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার সাত শতাধিক বানভাসি মানুষের পাশে দাঁড়িয়েছে বসুন্ধরা গ্রুপ।  

রোববার (২৫ আগস্ট) বিকেলে বসুন্ধরা গ্রুপের সহযোগিতায় চৌদ্দগ্রাম উপজেলার গুণবতী ইউনিয়নের দশবাহা, দক্ষিণ শ্রীপুর, খাটরা, ফুলের নওরী, মৈয়রপুর, কর্তাম, চাপাচৌ, জিকড্ডা, শুরীকড়া, বিষ্ণুপুর ও দক্ষিণ ফিরিজকরায় সাত শতাধিক বানভাসি পরিবারকে খাদ্য এবং ওষুধ সহায়তা দেওয়া হয়েছে।

স্থানীয় প্রতিনিধি ডা. মঞ্জুর আহমেদ সাকী বলেন, বন্যায় কবলিত মানুষের পাশে দাঁড়িয়েছে বসুন্ধরা গ্রুপসহ ছাত্র-ছাত্রীরা। তাদের ধন্যবাদ জানাই।  

বন্যায় ক্ষতিগ্রস্ত চৌদ্দগ্রামের গুণবতী ইউনিয়নের দশবাহা গ্রামের মোরশেদ আলম জানান, সিলেটে গত বছরের বন্যায় আমরা সহযোগিতা দিয়েছি। ভাগ্যের কি পরিহাস এ বছর আমরা ত্রাণের জন্য মানুষের পথ ছেয়ে বসে ছিলাম দুইদিন। অবশেষে বসুন্ধরা গ্রুপের সহযোগিতায় বসুন্ধরা আবাসিক এলাকার ছাত্ররা আমাদের ত্রাণ দিয়ে সহযোগিতা করেছেন। এর জন্য বসুন্ধরা গ্রুপ এবং ছাত্রদের ধন্যবাদ জানাই।

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র আয়াতুল্লাহ বেহেস্তি জানান, আমাদের বসুন্ধরা আবাসিক এলাকার বসবাসরত শিক্ষক এবং সাধারণ ছাত্রদের উদ্যোগে বন্যার্তদের জন্য খাদ্য এবং ওষুধসহ জরুরি প্রয়োজনীয় সামগ্রী দিচ্ছি।  

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রী সানজিদা আক্তার স্বর্ণা বলেন, টানা বৃষ্টিতে কুমিল্লা, নোয়াখালী, ফেনীসহ যেসব এলাকার মানুষ বন্যায় ক্ষতিগ্রস্ত হয়েছে তাদের জন্য আমাদের এই উদ্যোগ।

বসুন্ধরা গ্রুপের এডমিন মামুন হোসেন জানান, বসুন্ধরা গ্রুপ সব সময় দেশ ও জনগণের কল্যাণে কাজ করে। বর্তমানে দেশের বিভিন্ন জায়গায় বন্যা দেখা দিয়েছে। তাদের পাশের দাঁড়ানোর জন্য আমাদের প্রতিনিধিরা কাজ করে যাচ্ছে।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।