ঢাকা, মঙ্গলবার, ১২ ভাদ্র ১৪৩১, ২৭ আগস্ট ২০২৪, ২১ সফর ১৪৪৬

জাতীয়

বাগেরহাটে প্রধান শিক্ষকের অপসারণ দাবিতে শিক্ষার্থীদের সড়ক অবরোধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২৪
বাগেরহাটে প্রধান শিক্ষকের অপসারণ দাবিতে শিক্ষার্থীদের সড়ক অবরোধ

বাগেরহাট: বাগেরহাটে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে শিক্ষার্থীদের বিপক্ষে মিছিল ও হুমকি মূলক বক্তব্য দেওয়ায় মোরেলগঞ্জের বলইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমির হোসেনের পদত্যাগের দাবিতে সড়ক অবরোধ করেছে শিক্ষার্থীরা।  

মঙ্গলবার (২৭ আগস্ট) দুপুরে বিদ্যালয়ের সামনে কালিকাবাড়ি এলাকায় বাগেরহাটের সাইনবোর্ড–বগী আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে মিছিল ও সমাবেশ করেন সাধারণ শিক্ষার্থীরা।

বিদ্যালয়ের তিন শতাধিক শিক্ষার্থী ছাড়াও এলাকাবাসী ও অভিভাবকরা এই কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

বিদ্যালয়ের শিক্ষার্থীরা জানান, গত ৫ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র-জনতার যৌক্তিক আন্দোলনের বিপক্ষে অবস্থান নিয়ে শিক্ষার্থীদের সঙ্গে অশোভন আচরণ ও স্বেচ্ছাচারিতা করেন প্রধান শিক্ষক আমির হোসেন দুলা। এছাড়া আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকাকালীন আমির হোসেন দুলাল ক্ষমতার অপব্যবহার করে বিভিন্ন অপরাধ কর্মকাণ্ডের সঙ্গে সংযুক্ত হন। তার পদত্যাগ না হওয়া পর্যন্ত আন্দোলন অব্যাহত থাকবে।

বলইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ে দশম শ্রেণির শিক্ষার্থী আমিয়া খাতুন বলেন, আমাদের সব শিক্ষার্থীদের একটাই দাবি  যতদিন পর্যন্ত প্রধান শিক্ষক আমির হোসেন দুলাল পদত্যাগ না করবে, ততদিন বিদ্যালয়ের কক্ষে বসবো না আমরা। শিক্ষার্থী সাইদ মাহমুদ বলেন, আমাদের এক দফা এক দাবি স্যারের পদত্যাগ করতেই হবে।

প্রধান শিক্ষক আমির হোসেন দুলাল বলেন, শিক্ষার্থীরা যেসব অভিযোগ করেছে এসব সঠিক না। আমার বিরুদ্ধে একটি মহল অপপ্রচারে লিপ্ত রয়েছে। এর তীব্র নিন্দা জানাই।

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।