ঢাকা, বুধবার, ১৩ ভাদ্র ১৪৩১, ২৮ আগস্ট ২০২৪, ২২ সফর ১৪৪৬

জাতীয়

রাজবাড়ীতে সাবেক রেলমন্ত্রীর ছেলে নামে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৬ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২৪
রাজবাড়ীতে সাবেক রেলমন্ত্রীর ছেলে নামে মামলা

রাজবাড়ী: খুন ও চাঁদাবাজির অভিযোগে সাবেক রেলপথমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিমের ছেলে মিতুল হাকিমসহ ৫৭ জনকে আসামি করে রাজবাড়ীত মামলা হয়েছে।

মঙ্গলবার (২৭ আগস্ট) দুপুরে রাজবাড়ীর পাংশা আমলি আদালতে মামলাটি করা হয়।

পাংশা উপজেলার গুধিবাড়ী গ্রামের মোন্তাজ আলী খানের ছেলে মো. নাসির উদ্দীন বাদী হয়ে মিতুল হাকিম, পাংশা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মো. জালাল উদ্দীন বিশ্বাস, জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান গোবিন্দ কুন্ডু, কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মজনুসহ ৫৭ জনকে আসামি করে একটি মামলা করেন।  

আদালত মামলাটি তদন্ত করে পিবিআইকে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন। মামলার আরজিতে চাঁদা ও খুনের বিবরণ উল্লেখ রয়েছে।

এদিকে পাংশা পৌরসভার সাবেক মেয়র আব্দুল্লাহ আল মাসুদ বিশ্বাস, হাবাসপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হুমায়ন কবির শাকিল, সাবেক ভাইস চেয়ারম্যান জালাল বিশ্বাসসহ ১৭ জনকে আসামি করে একটি মামলা করেন পাংশার হাবাসপুর ইউনিয়নের চর-দুর্লভদিয়া গ্রামের মৃত আমজাদ হোসেন খানের ছেলে মো. রোকন খান।  

মামলাটি রাজবাড়ী জেলা পুলিশের গোয়েন্দা শাখাকে (ডিবি) তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন বিচারক। এ মামলায় খুনের উদ্দেশে জখম ও চাঁদাবাজির অভিযোগ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৪২ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।