ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

জাতীয়

প্রবাসীর স্বামীকে গলা কেটে হত্যার অভিযোগ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২৪
প্রবাসীর স্বামীকে গলা কেটে হত্যার অভিযোগ 

লালমনিরহাট: লালমনিরহাটের আদিতমারী উপজেলায় তারা মিয়া (৪৬) নামে এক প্রবাসীর স্বামীকে গলা কেটে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।  শনিবার (৩১ আগস্ট) দুপুরে নিজ বাড়ির উঠান থেকে রক্তাক্ত মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

মৃত তারা মিয়া উপজেলার সারপুকুর ইউনিয়নের রইচবাগ টিপের বাজার এলাকার মৃত আহমদ আলীর ছেলে। তার স্ত্রী কাতার প্রবাসী।  

পুলিশ ও স্থানীয়রা জানান, স্ত্রী কারতারে এবং একমাত্র সন্তান লেখাপড়ার জন্য আবাসিক মাদরাসায় থাকতেন। সেই সুবাদে বাড়িতে একা থাকতেন তারা মিয়া। শুক্রবার রাতেও স্থানীয় টিপের বাজারের চাতালে অনেকের সাথে গল্পগুজ ও তাস খেলে আড্ডা দিয়ে নিজ বাড়িতে চলে যান তিনি। শনিবার সকালে তার কোনো সাড়া শব্দ না পেয়ে স্থানীয়রা সকাল ১১টার দিকে তার বাড়িতে গিয়ে উঠানে গলা কাটা রক্তাক্ত মরদেহ দেখে পুলিশে খবর দেন। পুলিশ তারা মিয়ার গলা কাটা রক্তাক্ত মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়।  

স্থানীয়দের ধারণা টাকা বা অর্থ সম্পদের জন্য অজ্ঞাতপরিচয় দুর্বৃত্তরা তাকে গলাকেটে হত্যা করে পালিয়েছে। তবে রাতে তাস খেলায় অংশ নেওয়া জুয়াড়িরা এ বিষয়ে তথ্য দিতে পারে বলেও ধারণা করছেন স্থানীয়রা।  

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী বলেন, মরদেহ মর্গে পাঠানো হচ্ছে। এটি একটি হত্যাকাণ্ড। ঘাতকদের শনাক্ত করতে আমরা বিভিন্ন বিষয় নিয়ে তদন্ত করছি।

বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২৪
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।