ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

জাতীয়

পলাশে মাদরাসাছাত্রকে বেধড়ক পেটালেন অধ্যক্ষ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২৪
পলাশে মাদরাসাছাত্রকে বেধড়ক পেটালেন অধ্যক্ষ

নরসিংদী: ছুটির দরখাস্ত দিতে দেরি হওয়ায় নরসিংদীর পলাশে জামিয়া ইসলামিয়া এমদাদুল উলুম মাদরাসার দাওরায়ে হাদিসের (মাস্টার্স)  ছাত্র মোহাম্মদ মাহমুদুল হাসানকে বেত দিয়ে বেধড়ক পিটিয়েছেন মাদরাসাটির অধ্যক্ষ মুফতি যুবায়ের আহমদ ভৈরবী।  

রোববার (০১ সেপ্টেম্বর) বিকেলে শরীরের বিভিন্ন স্থানে জখম হওয়ার ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করেন ভুক্তভোগী ছাত্র নিজেই।

পরে ছাত্র নির্যাতনের এসব ছবি দেখে নেটিজেনরা ক্ষুব্ধ হয়ে অধ্যক্ষের কড়া সমালোচনা করেন। এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে বিচার দাবি করেন অনেকেই।

ভুক্তভোগী মাদরাসা ছাত্র মোহাম্মদ মাহমুদুল হাসান বলেন, শারীরিক কিছু সমস্যা থাকায় গত সপ্তাহের শনিবার ও রোববার আমি ক্লাসে অনুপস্থিত থাকি। এ বিষয়ে রোববার ক্লাস ছুটির পর প্রিন্সিপাল স্যারের সঙ্গে দেখা করে পরের দিন থেকে নিয়মিত ক্লাস করার কথা বলেছিলাম। সোমবার ক্লাস করার সময় স্যার আমাকে দরখাস্ত লিখে জমা দিতে বলেন। পরে বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে প্রিন্সিপাল স্যার ক্লাসে আসার পর আবারও আমার কাছে ছুটির দরখাস্ত চাইলেন। কিন্তু আমি দরখাস্ত জমা দিতে না পারায় স্যার রাগান্বিত হয়ে ক্লাস রুমের দরজা বন্ধ করে আমাকে বেত দিয়ে বেধড়ক মারধর করেন। এতে আমার শরীরে লালচে আঘাতে ফুলে যায়। পরে আমি পার্শ্ববর্তী ফার্মেন্সি থেকে প্রাথমিক চিকিৎসা নিই। এখনো আমি পুরোপুরি সুস্থ হয়ে উঠতে পারিনি।

অভিযুক্ত মাদরাসার অধ্যক্ষ মুফতি যুবায়ের আহমদ ভৈরবীর মোবাইল ফোনে একাধিকবার কল করার পরও তিনি রিসিভ না করায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) মোহাম্মদ জসিম উদ্দিন জানান, মাদরাসাছাত্রকে বেধড়ক পেটানোর ঘটনা আমার জানা নেই। এই ব্যাপারে থানায় কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।