ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

জাতীয়

বড়াল নদীতে ভেসে যাওয়ার ৫ দিন পর মিলল কলেজছাত্রের মরদেহ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০২৪
বড়াল নদীতে ভেসে যাওয়ার ৫ দিন পর মিলল কলেজছাত্রের মরদেহ  সোয়েব হাসান

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের শাহজাদপুরে বড়াল নদীতে গোসলে নেমে নিখোঁজ হওয়ার পাঁচ দিন পর সোয়েব হাসান (১৮) নামে এক কলেজছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

রোববার (১ সেপ্টেম্বর) রাতে বাঘাবাড়ি বন্দরের কয়ড়া ঘাট এলাকা থেকে তার ভাসমান মরদেহ উদ্ধার করা হয়।

 

এর আগে বুধবার (২৮ আগস্ট) দুপুরে শাহজাদপুর উপজেলার রাউতারা জলকপাট এলাকায় গোসল করতে নেমে পানির তীব্র স্রোতে ভেসে যান সোয়েব।  

সোয়েব হাসান সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার ঘোষগাঁতী গ্রামের আবদুস সালাম বাবু মিয়ার একমাত্র ছেলে এবং ঢাকা আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের এইচএসসির মানবিক বিভাগের ছাত্র।  

নিহতের সহপাঠী ও ফায়ার সার্ভিস সূত্র জানায়, বুধবার সকালে ২০ জন বন্ধু নিয়ে উল্লাপাড়া থেকে নৌকায় করে শাহজাদপুরের রাউতারা জলকপাট এলাকায় বনভোজনে যান সোয়েব। দুপুর ২টার দিকে সব বন্ধুরা গোসল করতে বড়াল নদীতে নামেন। সাঁতার না জানলেও বন্ধুদের সঙ্গে নদীতে নামেন সোয়েব হাসান। একপর্যায়ে পানির তীব্র স্রোতে ভেসে যান সোয়েব। বন্ধুরা তাকে অনেক খোঁজাখুঁজি করেও না পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেন।  

খবর পেয়ে বাঘাবাড়ি ফায়ার সার্ভিসের সদস্যরা এসে উদ্ধার অভিযান চালিয়েও ব্যর্থ হয়। পরে রাজশাহী ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দিলে সন্ধ্যার দিকে তারা এসে উদ্ধার অভিযান শুরু করেন। দুদিন ধরে দফায় দফায় অভিযান চালিয়েও ডুবুরি দল নিখোঁজ সোয়েবের সন্ধান না পেয়ে বৃহস্পতিবার বিকেলে উদ্ধার অভিযান শেষ করে চলে যায়।  

পাঁচ দিন পর রোববার সন্ধ্যায় কয়ড়া ঘাট এলাকায় সোয়েবের মরদেহ ভেসে উঠলে স্থানীয়রা পুলিশে খবর দেন।  

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সবুজ রানা বলেন, রোববার রাতে সোয়েবের ভাসমান মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যুর মামলা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।