ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

জাতীয়

ঢামেকে চিকিৎসকের ওপর হামলার ঘটনায় গাইবান্ধায় সঞ্জয় পাল গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০২৪
ঢামেকে চিকিৎসকের ওপর হামলার ঘটনায় গাইবান্ধায় সঞ্জয় পাল গ্রেপ্তার

গাইবান্ধা: ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের চিকিৎসকদের ওপর হামলা-মামলার ঘটনায় অভিযুক্ত সঞ্জয় পাল নামে এক শিক্ষার্থীকে গাইবান্ধা থেকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

সোমবার (২ সেপ্টেম্বর) ভোরে গাইবান্ধা শহরের বাস টার্মিনাল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

সঞ্জয় পাল গাইবান্ধা জেলা সদরের সরকার পাড়ার রঞ্জিত পালের ছেলে।

ঢাকার ওয়ারলেস রেল গেট এলাকার একটি ভাড়া বাসায় থেকে স্ট্যামফোর্ড ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্সে পড়ালেখা করেন সঞ্জয়।

আজ দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন গাইবান্ধা পুলিশ সুপার (এসপি) মো. মোশাররফ হোসেন।

তিনি জানান, ঢাকা থেকে একটি বাসে করে ভোর রাতে গাইবান্ধায় আসেন জয়। পরে তাকে  গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর জয়কে সদর থানায় রাখা হয়েছে। ঢাকা থেকে পুলিশের একটি টিম এসে জয়কে নিয়ে যাবে। গ্রেপ্তারের বিষয়ে প্রেস ব্রিফিং করে বিস্তারিত জানানো হবে।

এদিকে গ্রেপ্তারের পর থানাহাজতে থাকা সঞ্জয় পাল নিজেকে নির্দোষ দাবি করে ন্যায় বিচার দাবি করেন।

প্রসঙ্গত, গত শনিবার (৩০ আগস্ট) রাতে ঢামেকে চিকিৎসককে মারধরের ঘটনায় গতকাল রোববার ছিল দিনভর উত্তেজনা। হামলাকারীদের গ্রেপ্তার-বিচার, নিরাপদ কর্মস্থল নিশ্চিত করাসহ চার দফা দাবিতে গতকাল রোববার সকাল থেকে ‘কমপ্লিট শাটডাউন’ (কর্মবিরতি) পালন করেন দেশের সরকারি হাসপাতালের চিকিৎসকরা। যদিও পরে সন্ধ্যায় কর্মবিরতি কর্মসূচি তুলে নিয়ে কাজে যোগ দেন চিকিৎসকরা।

চিকিৎসক ও রোগীদের ওপর হামলার ঘটনায় শাহবাগ থানায় একটি মামলা হয়। ঢাকা মেডিকেলের অফিস সহায়ক আমির হোসেন বাদী হয়ে মামলাটি করেন।

বাংলাদেশ সময়: ১৫৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।