ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

জাতীয়

হাজারীবাগে ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২৪
হাজারীবাগে ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক নিহত ছবি: প্রতীকী

ঢাকা: রাজধানীর হাজারীবাগে ছিনতাইকারীর ছুরিকাঘাতে অজ্ঞাতপরিচয় (২০) এক যুবক নিহত হয়েছেন। তিনি সিএনজিচালিত অটোরিকশাচালক ছিলেন।

 

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) এ তথ্য নিশ্চিত করে পুলিশ। এর আগে সোমবার (২ সেপ্টেম্বর) রাত ৩টার দিকে হাজারীবাগ বারইখালী ডেন্টাল রোডে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক ভোর সাড়ে ৪টার দিকে মৃত ঘোষণা করেন।

ওই যুবককে হাসপাতালে নিয়ে আসা পথচারী মো. সুমন জানান, রাতে ডেন্টাল রোডে অটোরিকশাচালককে ধরে চারজন ছিনতাইকারী ধস্তধস্তি করছিলেন। এক পর্যায়ে এক যুবক তার বুকে ছুরিকাঘাত করেন। এ সময় চিৎকার শুনে দৌড়ে গেলে চারজনই পালিয়ে যান। পরে আহত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে এলে মারা যায়। ধারণা করা হচ্ছে, অটোরিকশা ছিনতাই করতে তারা এসেছিলেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, হাজারীবাগ থেকে ওই যুবককে পথচারীরা গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পথচারীরা জানান, ওই যুবক অটোরিকশাচালক। ছিনতাইকারীর ছুরিকাঘাতে তার মৃত্যু হয়েছে। ওই যুবকের পরিচয় পাওয়া যায়নি। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০২৪
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।