ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

জাতীয়

পঞ্চগড়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে বিক্ষোভ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২৪
পঞ্চগড়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে বিক্ষোভ

পঞ্চগড়: পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় এক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের বিরুদ্ধে জমি দখল, হামলা, মামলা ও দুর্নীতির অভিযোগ উঠেছে। এ ঘটনায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে ভুক্তভোগীরা।

 

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) দুপুরে জেলার তেঁতুলিয়া উপজেলার বাংলাবান্ধা ইউনিয়ন পরিষদের সামনে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করেছে সর্বস্তরের জনগণ।  

মানববন্ধনে বক্তব্য দেন- আব্দুল হামিদ, জফির উদ্দীন, ওবাইদুল, নকিবুল ইমলাম, আলম প্রমুখ।

বক্তারা অভিযোগ করে বলেন, বাংলাবান্ধা ইউপি চেয়ারম্যান কুদরত ই-খুদা মিলন এ ইউনিয়নে ত্রাসের রাজত্ব কায়েম করেছেন। অন্যায়ভাবে মানুষের জমি নিজে দাঁড়িয়ে থেকে দখল করাচ্ছেন। অনেককে চাকরি দেওয়ার নামে ও মানুষের জমি আরেকজনকে দখল করে দেওয়ার নামে টাকা আত্মসাৎ করেছেন। তার দুর্নীতি চরম আকার ধারণ করেছে। স্থানীয় সিপাইপাড়া সাধারণ মানুষের দোকানপাট ভেঙে দিয়েছেন। তার বিরুদ্ধে কথা বললে মাদক মামলাসহ নানা মামলা দিয়ে মানুষজনকে হয়রানি করা হয়েছে। অবিলম্বে তার বিরুদ্ধে প্রয়োজনীয় পদক্ষেপ নিয়ে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন বক্তারা।

পরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে একটি বিক্ষোভ মিছিল বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন। শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে বিচার চেয়ে স্মারকলিপি প্রদান করেন তারা।

অভিযোগের বিষয়টি জানতে বাংলাবান্ধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কুদরত ই-খুদা মিলনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বাংলানিউজকে বলেন, আমাকে সামাজিকভাবে হেয় করার জন্য এবং সম্মানহানি করার জন্য এটা করেছে। এটা একটা ষড়যন্ত্র। আমি যদি অপরাধী হই তাহলে এতদিন তারা কোথায় ছিল। তারা যে অভিযোগ করেছে সেটা ভিত্তিহীন।  

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।