ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

জাতীয়

সাগর-রুনির হত্যাকাণ্ডের বিচারের দাবিতে মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২৪
সাগর-রুনির হত্যাকাণ্ডের বিচারের দাবিতে মানববন্ধন

নীলফামারী: সাংবাদিক দম্পতি সাগর-রুনিসহ সব সাংবাদিক হত্যাকাণ্ড ও নির্যাতনের বিচারের দাবিতে মানববন্ধন করেছেন নীলফামারীর সৈয়দপুরের কর্মরত সাংবাদিকরা।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) সকালে সৈয়দপুর প্রেসক্লাবের সামনে শহীদ ডা. জিকরুল হক সড়কে এ কর্মসূচি পালন করা হয়।

 

এতে একাত্মতা প্রকাশ করে অংশ নেন বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা, সুশীল সমাজের লোকজনসহ সাধারণ সচেতন ব্যক্তিরা। বৃষ্টি উপেক্ষা করে প্রায় ঘণ্টাব্যাপী চলে এই মানববন্ধন।  

মানববন্ধনে দৈনিক যুগান্তরের সৈয়দপুর প্রতিনিধি সৈয়দা রুখসানা জামান শানুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, সৈয়দপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সময় টিভির স্ট্যাফ রিপোর্টার সাকির হোসেন বাদল, সাবেক সাধারণ সম্পাদক ও সাপ্তাহিক জনসমস্যা পত্রিকার সম্পাদক শওকত হায়াত শাহ, সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর শাহিন আকতার, যুগ্ম সাধারণ সম্পাদক সামসুল আলম, বাংলাদেশ জামায়াতে ইসলামী সৈয়দপুর শহর শাখার আমির শরফুদ্দিন খান, দৈনিক আনন্দ বাজার পত্রিকার শাহজাহান আলী মনন, দৈনিক জনকণ্ঠ ও আনন্দ টিভির প্রতিনিধি মিজানুর মহসিন, দৈনিক ভোরের পাতার জয়নাল আবেদিন হিরো।  

মানববন্ধন সঞ্চালনা করেন দ্য ডেইলি অবজারভারের সৈয়দপুর প্রতিনিধি সাব্বির আহমেদ সাবের।  

বক্তারা দ্রুততম সময়ে সাগর-রুনি হত্যাকাণ্ডের চার্জশিট (অভিযোগপত্র) দিয়ে বিচার ত্বরান্বিত করার আহ্বান জানান। সেই সঙ্গে সব সাংবাদিক হত্যাকাণ্ডের ও নির্যাতনের দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন।  

সাগর-রুনি হত্যাকাণ্ডের দীর্ঘসূত্রিতায় তীব্র ক্ষোভ প্রকাশ করেন। মামলাটি দ্রুত নিষ্পত্তির জন্য অন্তবর্তীকালীন সরকারের প্রধান ড. মুহাম্মদ ইউনূস ও আইন উপদেষ্টা ড. আসিফ নজরুলের দৃষ্টি আকর্ষণ করেন।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।