ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

সাংবাদিক নাদিম হত্যা

সিআইডির চার্জশিটে নেই চেয়ারম্যানপুত্র রিফাতসহ ২৭ জনের নাম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২৪
সিআইডির চার্জশিটে নেই চেয়ারম্যানপুত্র রিফাতসহ ২৭ জনের নাম প্রধান আসামি মাহমুদুল আলম বাবু এবং তার ছেলে ফাহিম ফয়সাল রিফাত

জামালপুর: জামালপুরের বাংলানিউজ টোয়েন্টিফোর ডট কমের সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যা মামলায় চার্জশিট আদালতে দাখিল করেছে তদন্তকারী সংস্থা সিআইডি।  

এতে বাদ দেওয়া হয়েছে মামলার দুই নম্বর আসামি ফাহিম ফয়সাল রিফাতসহ ২৭ জনকে।

রিফাত প্রধান আসামি মাহমুদুল আলম বাবুর ছেলে।  

গত ২৭ আগস্ট জামালপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বকশীগঞ্জ আমলি আদালতে এই চার্জশিট দাখিল করা হয়।

চার্জশিট থেকে জানা যায়, সাংবাদিক গোলাম রব্বানী নাদিম হত্যা মামলায় রাখা হয়েছে প্রধান আসামি মাহমুদুল আলম বাবুসহ ৯ জনকে। বাকি ৮ জন হলেন - মো. রাকিবিল্লাহ রাকিব, মো. রেজাউল করিম, মো. শরিফ মিয়া, মো. মনিরুজ্জামান মনির, বাদশা মিয়া, মো. শাহজালাল, মো. শফিকুল ইসলাম ও মো. তোফাজ্জল মিয়া।  

প্রসঙ্গত, গত বছরের ১৪ জুন রাতে কাজ শেষে বাড়ি ফেরার পথে বকশীগঞ্জের পাটহাটি এলাকায় হামলার শিকার হন বাংলানিউজের সাংবাদিক গোলাম রব্বানী নাদিম। পরদিন হাসপাতালে মারা যান তিনি।  

এ ঘটনায় ১৮ জুন বকশিগঞ্জ থানায় মাহমুদুল আলম বাবুসহ ২২ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ২০ থেকে ২৫ জনকে আসামি করে মামলা করেন তার স্ত্রী মনিরা বেগম। সেই মামলা প্রথমে বকশীগঞ্জ থানা পুলিশ, পরে জেলা গোয়েন্দা শাখা এবং সবশেষ তদন্তের দায়িত্ব পান সিআইডি।

বাংলাদেশ সময়: ১৭১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।