ঢাকা, বৃহস্পতিবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

ধর্ম উপদেষ্টা রাজশাহী যাচ্ছেন শনিবার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২৪
ধর্ম উপদেষ্টা রাজশাহী যাচ্ছেন শনিবার

রাজশাহী: ধর্ম উপদেষ্টা ড. আ ফ ম খালিদ হোসেন আগামী শনিবার (৭ সেপ্টেম্বর) তিনদিনের সরকারি সফরে রাজশাহী যাবেন। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) দুপুরে সরকারি এক তথ্যবিবরণীতে এ কথা জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, ওইদিন সকাল সাড়ে ৮টায় তিনি আকাশ পথে রাজশাহীর শাহ মখদুম (রহ.) বিমানবন্দরে পৌঁছাবেন। এরপর সকাল ৯টায় উপদেষ্টা রাজশাহীর পবা মডেল মসজিদ পরিদর্শন করবেন। সকাল সাড়ে ৯টায় একই উপজেলার ডাঙ্গিপাড়া আল জামিয়া আস সালাফিয়্যাহ পরিদর্শন ও শিক্ষক-শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময় করবেন। সকাল ১০টায় নগরীর নওদাপাড়াস্থ আল মারকাজুল ইসলামি আস সালাফি পরিদর্শন ও শিক্ষক-শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময় করবেন।

এরপর বেলা ১১টায় রাজশাহী ইসলামিক ফাউন্ডেশনের বিভাগীয় কার্যালয় পরিদর্শন এবং মুসলিম, হিন্দু, বৌদ্ধ ও খ্রিষ্টান ধর্মাবলম্বীও সুধীজনের সঙ্গে মতবিনিময় করবেন। দুপুর সাড়ে ১২টায় নগরীর কাটাখালী জামিয়া উসমানিয়া মাদরাসা পরিদর্শন ও শিক্ষক-শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময় করবেন। বিকেল সাড়ে ৫টায় হজরত শাহ মখদুম (রহ.) দরগাহ পরিদর্শন ও সন্ধ্যা ৭টায় রাজশাহী সার্কিট হাউসে সরকারি বিভিন্ন বিভাগের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন।

পরদিন রোববার (৮ সেপ্টেম্বর) সকাল ১০টায় রাজশাহী দারুস সালাম কামিল মাদরাসা পরিদর্শন ও শিক্ষক-শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময় করবেন। বেলা সাড়ে ১১টায় গোদাগাড়ী গৌরাঙ্গ বাড়ি মন্দির ও শারদীয় দুর্গা মন্দির পরিদর্শন এবং দরিদ্রদের মধ্যে সহায়তা সামগ্রী বিতরণ করবেন। দুপুর ২টায় নদওয়াতুল ইসলাম কওমি মাদরাসার শিক্ষক-শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময় করবেন।

এদিন সন্ধ্যা সাড়ে ৭টায় রাজশাহী ছোট বনগ্রামে থাকা জামিয়া রহমানিয়া মাদ্রাসা পরিদর্শন ও শিক্ষক-শিক্ষার্থীদের সাথে মতবিনিময় করবেন। সোমবার (৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টায় ধর্ম উপদেষ্টা ঢাকার উদ্দেশে রাজশাহী ত্যাগ করবেন।

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০২৪
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।