ঢাকা, বৃহস্পতিবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

পল্লবীতে শিক্ষককে প্রকাশ্যে জুতাপেটা করলেন বিএনপি নেতা  

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১১ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২৪
পল্লবীতে শিক্ষককে প্রকাশ্যে জুতাপেটা করলেন বিএনপি নেতা  

ঢাকা: রাজধানী মিরপুরের পল্লবীতে রশিদ মাস্টার নামে সাবেক এক প্রধান শিক্ষককে প্রকাশ্যে জুতাপেটা ও মারধর করার অভিযোগ উঠেছে পল্লবী থানা বিএনপির ২ নম্বর ওয়ার্ডের সভাপতি গোলাম মোস্তফা মাস্টারের বিরুদ্ধে। শুধু তাই নয়, ওই শিক্ষককে জুতাপেটা ছাড়াও দলীয় লোকজন নিয়ে মারধর করেন ওই বিএনপি নেতা।

 

বৃহস্পতিবার (৩১ আগস্ট) পল্লবীর ১২ নম্বর মুসলিম বাজারের প্রধান সড়কে এ ঘটনা ঘটে।  

জানা যায়, রশিদ মাস্টার উত্তর কালশী স্কুলের সাবেক প্রধান শিক্ষক। শিক্ষকের ওপর হামলার ঘটনায় দুটি ভিডিও হাতে এসেছে।  

ভিডিওতে দেখা গেছে, একটি সড়কে রশিদ মাস্টারকে একা পেয়ে জুতাপেটা করছেন বিএনপি নেতা গোলাম মোস্তফা। এ সময় জুতাপেটা থেকে নিজেকে রক্ষা করতে দৌড়ে পালিয়ে যাওয়ার সময় ওই শিক্ষককে ঝাড়ু দিয়ে পেটাতে থাকেন বিএনপি নেতার লোকজন।  

ভুক্তভোগী রশিদ মাস্টার বলেন, আমি মুসলিম বাজারে আমার দোকানের সামনে দাঁড়িয়ে থাকার সময় মোস্তফা মাস্টার ও তার লোকজন আমাকে দেখে ক্ষিপ্ত হন। এক পর্যায়ে আমাকে জুতা ও ঝাড়ু দিয়ে পেটান। তারা আমার দোকান ও মুসলিম বাজার দখল করার জন্য এ ঘটনা ঘটিয়েছে।  

এ বিষয়ে অভিযুক্ত পল্লবী থানার ২ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি গোলাম মোস্তফা মাস্টার বলেন, তিনি আমার আত্মীয়। তার সঙ্গে জায়গা-জমির ঝামেলা রয়েছে। শিক্ষককে জুতাপেটা করার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আপনি এ ব্যাপারে এসে দেখা করে কথা বলেন।  

পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নজরুল ইসলাম বাংলানিউজকে বলেন, ভুক্তভোগী গতকাল আমাকে ফোনে বিষয়টি জানিয়েছিলেন। জিডি করার কথাও বলেছিলেন। কিন্তু এখন পর্যন্ত থানায় তিনি কোনো জিডি করেননি।  

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০২৪
এমএমআই/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।