ঢাকা, বৃহস্পতিবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

বাহুবলে বাসচাপায় মোটরসাইকেল আরোহী শিক্ষার্থীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২৪
বাহুবলে বাসচাপায় মোটরসাইকেল আরোহী শিক্ষার্থীর মৃত্যু অরঙ্গ দেব

হবিগঞ্জ: হবিগঞ্জের বাহুবলে বাসচাপায় অরঙ্গ দেব (১৪) নামে মোটরসাইকেল আরোহী স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন তার বাবা।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার কল্যাণপুর এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত অরঙ্গ দেব একই উপজেলার সম্ভুপুর গ্রামে অর্জুন দেবের ছেলে। সে পুটিজুরী শরৎচন্দ্র উচ্চ বিদ্যালয়ে সপ্তম শ্রেণির ছাত্র ছিল।

পুটিজুরী পুলিশ তদন্ত কেন্দ্রের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুস সালাম জানান, অর্জুন দেব তার একমাত্র ছেলে অরঙ্গ দেবকে সঙ্গে নিয়ে মোটরসাইকেল চালিয়ে দিগাম্বর বাজারে নিজ দোকান থেকে বাড়ি ফিরছিলেন। পথে ঢাকা থেকে সিলেটগামী মিতালী পরিবহনের একটি বাসের পেছনে ধাক্কা দেয় হবিগঞ্জ-সিলেট বিরতিহীন এক্সপ্রেসের আরেকটি বাস। এ সময় মিতালী বাস দুর্ঘটনাকবলিত হয়ে চাপা দেয় সামনে থাকা মোটরসাইকেলে। এতে মোটরসাইকেলের পেছনে বসে থাকা অরঙ্গ দেব ঘটনাস্থলেই মারা যায়। গুরুতর আহত অবস্থায় তার বাবা মোটরসাইকেল চালক অর্জুন দেবকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাসচাপায় ছেলে নিহত ও বাবা আহত হওয়ার পর স্থানীয় লোকজন ঢাকা-সিলেট মহাসড়কে ঝড়ো হলে প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৈমুর ইসলাম জানান, পুলিশ ঘটনাস্থলে যাওয়ার পর যান চলাচল স্বাভাবিক হয়েছে। বিকেল ৫টার দিকে অরঙ্গের মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।