ঢাকা, শুক্রবার, ২২ ভাদ্র ১৪৩১, ০৬ সেপ্টেম্বর ২০২৪, ০২ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

কুমিল্লায় বাসের ধাক্কায় মাইক্রোবাসের ৪ যাত্রী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২৪
কুমিল্লায় বাসের ধাক্কায় মাইক্রোবাসের ৪ যাত্রী নিহত

কুমিল্লা: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রামে স্টারলাইন প‌রিবহ‌নের একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় মাইক্রোবা‌সের ৪ যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন ২ জন।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) ভোর সা‌ড়ে ৬টার দিকে মহাসড়কের বাতিসা নানকরা এলাকায় এ দুর্ঘটনা‌ ঘ‌টে। বিষয়টি নিশ্চিত করেছেন মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ রইছ উদ্দিন।

তিনি জানান, নিহতদের মধ্যে একজন শিশু। তাদের নাম পরিচয় এখনো জানতে পারিনি। আমরা দুর্ঘটনাকবলিত বাস এবং মাইক্রোবাস থানায় নিয়ে এসেছি।

নিহতরা হলেন-ফেনী সদরের মোটবী ইউনিয়নের দক্ষিণ লক্ষ্মীপুর গ্রামের মো. মামুন (৫০), তার শাশুড়ি মাজেদা বেগম (৭০), ছেলে সাইমন (৫ মাস) ও মাইক্রোবাস চালক ফেনী সদরের মাস্টার পাড়ার হাসান হাজারির ছেলে আলাউদ্দিন হাজারি (২৭)।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ইনচার্জ রইছ উদ্দিন জানান, মহাসড়কের নানকরা এলাকায় ঢাকামুখী লেনে একটি মাইক্রোবাসের (ঢাকা-মেট্টো চ-১৩-৩৬৬২) সামনে একটা ট্রাক দাঁড়ানো থাকায় মাইক্রোবাসটি গতি কমিয়ে দেয়। এসময় পিছনে থাকা স্টার লাইন পরিবহনের যাত্রীবাহী একটি বাস গতি নিয়ন্ত্রণ করতে না পেরে মাইক্রোবাসের পেছনে ধাক্কা দেয়। মাইক্রোবাসটি মহাসড়ক থেকে নিচে ছিটকে পড়ে যায়। এসময় এটি দুমড়েমুচড়ে যায়। এতে মাইক্রোবাস চালক ও শিশুসহ চারজন ঘটনাস্থলে নিহত হন। দুর্ঘটনাকবলিত বাস ও মাইক্রোবাস ফাঁড়িতে নিয়ে আসা হয়েছে।

বাংলাদেশ সময়:  ০৯৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২৪
এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।