ঢাকা, রবিবার, ২৪ ভাদ্র ১৪৩১, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

নরসিংদীতে অস্ত্র-গুলি উদ্ধার

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২৪
নরসিংদীতে অস্ত্র-গুলি উদ্ধার

নরসিংদী: নরসিংদীতে পুলিশের বিশেষ অভিযানে অবৈধ অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

শনিবার (৭ সেপ্টেম্বর) রাতে জেলার মাধবদী ও পলাশ থানায় পৃথক অভিযান চালিয়ে দুইটি ওয়ান শুটারগান (আগ্নেয়াস্ত্র) ও  ৪ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

।  

রোববার (৮ সেপ্টেম্বর) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শামসুল আরেফীন।  

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ৪ সেপ্টেম্বর থেকে সারাদেশে একযোগে পরিচালিত অবৈধ অস্ত্র উদ্ধার অভিযানের অংশ হিসেবে নরসিংদীর পুলিশ সুপার মো. আব্দুল হান্নানের প্রত্যক্ষ দিক নির্দেশনায় বিশেষ অভিযান পরিচালনা করা হচ্ছে।

এরই ধারাবাহিকতায় শনিবার রাতে মাধবদী থানার একটি টিম গোপন তথ্যের ভিত্তিতে আনন্দী ব্রিজের পূর্বপাশে বাংলা মার্কেটে এলাকায় অভিযান চালায়। এ সময় পরিত্যক্ত অবস্থায় একটি বাজারের ব্যাগে একটি আগ্নেয়াস্ত্র ওয়ান শুটারগান এবং ৪ রাউন্ড সবুজ রঙের ওয়ান শুটারগানের কার্তুজ উদ্ধার করা হয়।

একই রাতে অপর একটি অভিযানে পলাশ থানা পুলিশ ফুলবাড়িয়া হালদারপাড় এলাকায় অভিযান চালায়। এ সময় পরিত্যক্ত অবস্থায় একটি ওয়ান শুটারগান উদ্ধার করে। উদ্ধারকৃত অস্ত্র ও গুলি মাধবদী এবং পলাশ থানা হেফাজতে রয়েছে।  এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।