ঢাকা, সোমবার, ২৫ ভাদ্র ১৪৩১, ০৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

কালিয়ায় দুই বাইকের মুখোমুখি সংঘর্ষে কলেজছাত্র নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২১ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২৪
কালিয়ায় দুই বাইকের মুখোমুখি সংঘর্ষে কলেজছাত্র নিহত নাসিম শেখ

নড়াইল: নড়াইলের কালিয়ায় আরবি পড়ে ফেরার পথে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নাসিম শেখ (২৪) নামে এক কলেজ শিক্ষার্থী নিহত হয়েছেন।  

রোববার (৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার পুরুলিয়া ইউনিয়নের চানপুর- রঘুনাথপুর সড়কের তানজার শেখের বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।

 

নাসিম উপজেলার পুরুলিয়া ইউনিয়নের রঘুনাথপুর (পূর্ব পাড়া) গ্রামের মৃত শহিদুল শেখের ছেলে। তিনি নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের ডিগ্রি ২য় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

নিহতের স্বজন ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আরবি শিক্ষার জন্য প্রতিদিনের মতো রোববার সন্ধ্যায় নাসিম পার্শ্ববর্তী চানপুর গ্রামের মসজিদের ইমামের কাছে যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে নিজের মোটরসাইকেল নিয়ে বের হন। পড়া শেষ করে বাড়িতে ফেরার পথে রঘুনাথপুর গ্রামের দক্ষিণপাড়ার তানজার শেখের বাড়ির সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। স্থানীয়রা শব্দ শুনে দৌড়ে গিয়ে আহত অবস্থায় পড়ে থাকা নাসিমকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে গেলে, জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শামীম উদ্দিন বাংলানিউজকে বলেন, নিহত নাসিমের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।  

বাংলাদেশ সময়: ১১২০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।