ঢাকা, মঙ্গলবার, ২৬ ভাদ্র ১৪৩১, ১০ সেপ্টেম্বর ২০২৪, ০৬ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

সাবেক এমপি ছোট ম‌নি ও তার ভাই বড় মনির বাসায় মিলল রাইফেলের বাক্স-ম্যাগাজিন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৪
সাবেক এমপি ছোট ম‌নি ও তার ভাই বড় মনির বাসায় মিলল রাইফেলের বাক্স-ম্যাগাজিন

টাঙ্গাইল: টাঙ্গাইলে সা‌বেক প্রভাবশালী সংসদ সদস‌্য (এমপি) তানভীর হাসান ছোট মনি ও তার বড় ভাই আওয়ামী লীগ নেতা গোলাম কিব‌রিয়া বড় ম‌নির বাসায় অভি‌যান চা‌লি‌য়ে‌ছে যৌথবা‌হিনী।  

সোমবার (৯ সে‌প্টেম্বর) টাঙ্গাইল শহ‌রের পূর্ব আদালত পাড়ায় ছোট ও বড় ম‌নির বাসায় অবৈধ অস্ত্র উদ্ধারে অভিযান চালা‌নো হয়।

তারা একই ভবনের তৃতীয় তলায় থাকেন। অভিযা‌নে বাসার তৃতীয় তলা থে‌কে রাইফেলের এক‌টি প্লাস্টিকের বাক্স, এক‌টি অতিরিক্ত ম্যাগাজিন, ক্লিনিং কিট, ম্যাগাজিন লোড করার ক্লিপ, ম্যাগাজিন কাভার ও শর্টগানের এক‌টি খালি কাভার উদ্ধার করা হয়। এসময় উপ‌স্থি‌ত ছি‌লেন- সেনাবা‌হিনীর ক্যাপ্টেন গোলাম মোস্তানজিদ শাওন, জেলা প্রশাস‌কের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাহমুদুল হাসানসহ পুলিশ সদস‌্যরা।

তবে গোলাম কিবরিয়া বড় মনির স্ত্রী নিগার আফতাব দাবি করেন, বাসায় দুর্বৃত্তরা হামলা চালিয়ে অস্ত্রসহ অন্যান্য মালামাল লুট করেছে।  

অভিযা‌নে নেতৃত্ব দেন জেলা প্রশাস‌কের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাহমুদুল হাসান। তিনি অভিযা‌নের বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে ব‌লেন, যে‌হেতু যৌথবা‌হিনীর অভিযান ছিল, তাই সেনাবা‌হিনীর প‌ক্ষ থে‌কে বিবৃ‌তি পাওয়া যা‌বে।  

এ বিষ‌য়ে জান‌তে জেলার অতি‌রিক্ত পু‌লিশ সুপার (ক্রাইম) মো. শরফু‌দ্দিন জানান, অভিযা‌নের বিষয়‌টি জা‌নি না।  

বাংলাদেশ সময়: ০৯৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।