ঢাকা, বৃহস্পতিবার, ২৮ ভাদ্র ১৪৩১, ১২ সেপ্টেম্বর ২০২৪, ০৮ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২৪
গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ১ বাঁয়ে রাশেদ, ডানের ছবিতে গণপিটুনি দেওয়ার সময়ের দৃশ্য

ঝিনাইদহ: ঝিনাইদহের মহেশপুর উপজেলায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে রাশেদ শেখ (৩৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এসময় গণপিটুনিতে আহত হয়েছেন রাশেদের ছোট ভাই রাজদুল শেখ ও চাচা বজলুর রহমান বটা।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) ভোরে উপজেলার ভালাইপুর গ্রামে এ ঘটনা ঘটে।  

রাশেদ ভালাইপুর গ্রামের মিঠু শেখের ছেলে। আহতরা পুলিশ প্রহরায় মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

স্থানীয় সূত্রে জানা যায়, ভোরে কেউ ভালাইপুর গ্রামের বিশ্বাস পাড়ার আব্দুর রাজ্জাকের বাড়ির গোয়াল ঘরের দরজা খোলার চেষ্টা করেন। সেই শব্দে বাড়ির লোকজনের ঘুম ভেঙে যায়। এসময় তাদের চিৎকারে গ্রামের লোকজন ছুটে এসে বটা, রাশেদ ও রাজদুলকে ধরে ফেলেন। এসময় শরিফুল ইসলাম নামে একজন পালিয়ে যান। পরে গ্রামবাসী আটক তিনজনকে গ্রামের প্রাথমিক বিদ্যালয় মাঠে নিয়ে গণপিটুনি দিলে ঘটনাস্থলেই রাশেদ মারা যান। খবর পেয়ে পুলিশ ও সেনাবাহীনী গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।
স্থানীয়রা জানান, রাশেদ শেখরা অনেক দিন ধরে পারিবারিকভাবে চুরির সঙ্গে জড়িত। এর আগেও বটা চোরের বাবা আনসার শেখ ও তার ভাই হাকিম শেখকে গরু চুরির অভিযোগে পিটিয়ে আহত করেছেন স্থানীয়রা।  

মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান, গণপিটুনিতে রাশেদ শেখ নামে একজন মারা গেছেন, দুজন আহত হয়েছেন। খবর পেয়ে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৪০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২৪
এসআই
 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।