ঢাকা, বৃহস্পতিবার, ২৮ ভাদ্র ১৪৩১, ১২ সেপ্টেম্বর ২০২৪, ০৮ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

চাঁদপুরে ছেলের বিরুদ্ধে বাবাকে কুপিয়ে হত্যার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২৪
চাঁদপুরে ছেলের বিরুদ্ধে বাবাকে কুপিয়ে হত্যার অভিযোগ হত্যার শিকার বাবা আকতার হোসেন ও পলাতক ছেলে ঘাতক সাকিব

চাঁদপুর: চাঁদপুরের হাজীগঞ্জে পারিবারিক কলহের জেরে বাবা আকতার হোসেনকে (৫৫) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে ছেলে সাকিবের (২৪) বিরুদ্ধে।

বুধবার (১১ সেপ্টেম্বর) দিনগত রাত ১২টার দিকে পৌরসভার ৮নম্বর ওয়ার্ড টোরাগড় সরকার বাড়িতে এ ঘটনা ঘটে।

প্রতিবেশীরা জানান, গভীর রাতে আকতার হোসেন তার ছেলে সাকিবের স্ত্রীকে বকাঝকা করেন। এ ঘটনার পর পরই ক্ষিপ্ত হয়ে সাকিব তার বাবাকে ধারালো অস্ত্র দিয়ে দুটি কোপ দেয়। পরে তাকে উদ্ধার করে বাড়ির লোকজন হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক কুমিল্লায় রেফার্ড করেন। কুমিল্লা নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

এদিকে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে মৃত্যুবরণ করার কথা বলে গোপনে ভোরে আকতারের মরদেহ দাফন করার প্রস্তুতি নেয় পরিবারের সদস্যরা। পুলিশ সংবাদ পেয়ে সকালে মরদেহ থানায় নিয়ে আসে।

স্থানীয়রা জানান, আকতার সরকারের ছেলে সাকিব প্রেম করে বিয়ে করেন ফারহানা নামে এক মেয়েকে। বিয়েতে সম্মতি ছিল না তার পরিবারের। এ নিয়ে প্রায় সময় পরিবারের সদস্যদের মধ্যে ঝগড়া বিবাদ লেগেই থাকত। মূলত এ ঘটনাকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ বলেন, বিষয়টি পারিবারিক কলহ থেকেই ঘটেছে। রাতে আকতার সরকারকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে তার ছেলে সাকিব সরকার। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ডাক্তারকে বলা হয় সড়ক দুর্ঘটনায় আহত হয়েছে। সেখান থেকে তাকে রেফার্ড করা হয় কুমিল্লা মেডিকেল কলেজে। পথেই মারা যান তিনি। পরে ভোরে মরদেহ দাফনের প্রস্তুতির আগে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ ওই বাড়িতে গিয়ে মরদেহ থানায় নিয়ে আসে।

ওসি আরও বলেন, ওই ব্যক্তির মরদেহ আজ দুপুরে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।