ঢাকা, বৃহস্পতিবার, ২৮ ভাদ্র ১৪৩১, ১২ সেপ্টেম্বর ২০২৪, ০৮ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

মিলল মানসিক ভারসাম্যহীন ব্যক্তির মরদেহ, পরিবারের দাবি হত্যা 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২৪
মিলল মানসিক ভারসাম্যহীন ব্যক্তির মরদেহ, পরিবারের দাবি হত্যা 

বরিশাল: বরিশালের সদর উপজেলার চরমোনাই ইউনিয়নের গিলাতলী গ্রাম থেকে  সৈয়দ সবুর (৪৭) নামে মানসিক ভারসাম্যহীন এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

 

এর আগে বুধবার (১১ সেপ্টেম্বর) দিনগত গভীর রাতে মরদেহ উদ্ধার করা হয় বলে কোতোয়ালি মডেল থানার ওসির দায়িত্বে থাকা এসআই জয়দেব চন্দ্র জানিয়েছেন।

তার মৃত্যু স্বাভাবিক নয় বলে দাবি করে চাচাতো ভাই বরিশাল নগরের চার নম্বর ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ শামসুদ্দোহা আবিদ দাবি করেন, সবুরকে পিটিয়ে মেরে ফেলা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

কোতোয়ালি মডেল থানার ওসির দায়িত্বে থাকা এসআই জয়দেব চন্দ্র বলেন, বুধবার রাত সাড়ে ১১টার দিকে গিলাতলী গ্রামের একটি ব্রিক ফিল্ডের সামনে রাস্তার পাশে যাত্রী ছাউনিতে এক ব্যক্তি পড়ে থাকার খবর পেয়ে পুলিশ যায়। সেখানে গিয়ে তাকে মৃত অবস্থায় পাওয়া গেছে। পরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।  

এসআই জয়দেব বলেন, সবুর মাদক সেবন করে মানসিকভাবে ভারসাম্য হারানো ব্যক্তি ছিল। তার মারা যাওয়ার কারণ জানি না। কারণ জানার জন্য মরদেহের ময়নাতদন্ত করা হয়েছে। প্রতিবেদন এলে কারণ বলতে পারব। পরিবার অভিযোগ দিলে সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।  

কাউন্সিলর সৈয়দ আবিদ বলেন, রাজনৈতিক আলোচনা নিয়ে হয়ত উচ্চবাচ্য করেছিল। এই কারণে তাকে মারধর করা হয়েছে। এতে তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় মামলা করা হবে।  

চরমোনাই ইউনিয়নের আট নম্বর ওয়ার্ডের সদস্য সৈয়দ শিষ মোহাম্মদ বলেন, আমরা শুনতে পেয়েছি মরে পড়ে আছে। তখন বিষয়টি পুলিশকে জানিয়েছি। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে গেছে। কীভাবে মারা গেছে জানি না। কারা কি করেছে, তাও বলতে পারব না।  

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২৪
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ