ঢাকা, শনিবার, ২৯ ভাদ্র ১৪৩১, ১৪ সেপ্টেম্বর ২০২৪, ১০ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় দুই পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ১৫ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২৪
ব্রাহ্মণবাড়িয়ায় দুই পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ১৫ 

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় দুই পক্ষের দফায় দফায় সংঘর্ষে নারীসহ উভয় পক্ষের ১৫ জন আহত হয়েছেন।  

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় উপজেলার মাছিহাতা ইউনিয়নের গজারিয়া ও রাত সাড়ে ১০টায় চিকিৎসা নিতে এসে জেলা সদর হাসপাতালের ইমার্জেন্সিতে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলেন- আনোয়ার (৫০), রাহিম (১৮), দ্বীন ইসলাম (২৪), শাকিল (২২), ময়না (৪০), ইসমাইল (১৫), মনির (৪৪), ইয়াসিন (২১) ও মনসুর (৩৫)।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, সদর উপজেলার গজারিয়া গ্রামের আনোয়ারের ছেলে দ্বীন ইসলামের স্ত্রী পারিবারিক কলহের জেরে ছয়জনের নাম উল্লেখ্য করে আখাউড়া আমলি আদালতে একটি যৌতুকের মামলা করেন। মামলায় মৃত শহীদ ভুঁইয়ার ছেলে মনির ও মনসুরকে আসামি করা হয়। এটা নিয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় দুই পক্ষই সংঘর্ষে জড়িয়ে যায়। এতে উভয়পক্ষের ১৫ জন আহত হন। রাতে আহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নিয়ে এলে সেখানে উভয় পক্ষের লোকজন আবারও সংঘর্ষে জড়িয়ে পড়েন। পরে সদর মডেল থানার পুলিশ এসে হাসপাতালের পরিস্থিতি স্বাভাবিক করেন।

হাসপাতালে জরুরি বিভাগের চিকিৎসক ডা. মোহাম্মদ রহমত উল্লাহ্ জানান, চিকিৎসা নিতে আসা দুই পক্ষের লোকেরাই ইমার্জেন্সির ভেতরে উভয়পক্ষের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এ ঘটনায় আমিসহ হাসপাতালের রোগী ও স্টাফরা আতঙ্কিত হয়ে যায়। দীর্ঘক্ষণ চিকিৎসা সেবা ব্যাহত হয়। পরে পুলিশ এসে পরিবেশ শান্ত করেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জানান, দুই পক্ষের সংঘর্ষে বেশ কয়েকজন আহত হয়েছে। গুরুতর আহতদের হাসপাতালে ভর্তি করেছি। সিসিটিভির ফুটেজ দেখে হামলাকারীদের আইনের আওতায় আনা হবে।

বাংলাদেশ সময়: ১৩২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।