ঢাকা, শুক্রবার, ২৯ ভাদ্র ১৪৩১, ১৩ সেপ্টেম্বর ২০২৪, ০৯ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

ঘাটাইলে বাড়ির আঙিনায় পড়েছিল কিশোরের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২৪
ঘাটাইলে বাড়ির আঙিনায় পড়েছিল কিশোরের মরদেহ

টাঙ্গাইল: টাঙ্গাইলের ঘাটাইলে শামিম হোসেন (১৪) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে উপজেলার ২ নম্বর ঘাটাইল সদর ইউনিয়নের কাইতকাই গ্রামে একটি বাড়ির আঙিনায় পড়ে থাকা অবস্থায় রক্তাক্ত মরদেহটি উদ্ধার করা হয়।

 

নিহত শামিম ঘাটাইল পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের ভানিকাত্রা গ্রামের ভ্যানচালক আ. করিমের ছেলে। সে কিছুদিন স্থানীয় ঝরকা বাজারে একটি মুরগির দোকানের কর্মচারী ছিল।  

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রকিবুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, কাইতকাই গ্রামের বাসিন্দা আক্তারের বাড়ি আঙিনায় পালানে কিশোরের রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

নিহতের মা শেফালি বেগম জানান, বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) রাতে আমার তার ছেলে শামিম মোবাইলফোন নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর রাতে বাড়িতে ফিরে আসেনি। সকালে ছেলের মরদেহ উদ্ধার হয়েছে।  

পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. বিসা মিয়া জানান, শামিম এলাকায় মাঝে মধ্যে বিভিন্ন জনের গাছের নারিকেল ও ফল চুরি করতো। এর আগে কয়েকবার চুরি করে ধরাও পড়েছে। এ সংক্রান্ত জেরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

স্থানীয় ২ নম্বর ঘাটাইল সদর ইউনিয়নের পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. মিজানুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। আক্তারের বাড়িতে কেউ থাকেন না। তাই প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, কেউ শামিমকে সেখানে নিয়ে ইট দিয়ে মাথায় আঘাত করে হত্যা করে পালিয়ে গেছে।

ঘাটাইল থানার ওসি রকিবুল ইসলাম বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পরে সঠিক কারণ জানা যাবে। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad