ঢাকা, শুক্রবার, ২৯ ভাদ্র ১৪৩১, ১৩ সেপ্টেম্বর ২০২৪, ০৯ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

গজারিয়ায় লরিচাপায় ২ শিক্ষার্থীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২৪
গজারিয়ায় লরিচাপায় ২ শিক্ষার্থীর মৃত্যু তানভীর হোসেন রনি ও জাহিদ হাসান জিপু

চাঁদপুর: মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার বাউশিয়া পাখির মোড় এলাকায় লরিচাপায় মোটরসাইকেলের দুই আরোহী শিক্ষার্থী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সকালে উপজেলার পালগিরি গ্রামে জানাজা শেষে নিহত শিক্ষার্থীদের পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

নিহতরা হলেন- চাঁদপুর জেলার কচুয়া উপজেলার গোহট উত্তর ইউনিয়নের পালগিরি গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে তানভীর হোসেন রনি (২৬) ও একই গ্রামের দুলাল মিয়ার ছেলে জাহিদ হাসান জিপু (২৫)।

নিহতদের স্বজনরা জানান, রনি ও জিপু ঢাকা কলেজে দ্বাদশ শ্রেণিতে অধ্যয়নরত ছিলেন। তারা দুজন সম্পর্কে খালাতো ভাই। বৃহস্পতিবার তারা মোটরসাইকেলযোগে ঢাকা থেকে কচুয়া আসছিলেন। পথে রাত ১০টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া এলাকার পাখির মোড় ব্রিজের ওপর ওঠার সময় বিপরীত দিক থেকে আসা একটি লরি তাদের মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই রনির মৃত্যু হয়। আর গুরুতর আহতাবস্থায় জিপুকে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে ভবেরচর হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) রিয়াদ হোসেন জানান, আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে তাদের মরদেহ হস্তান্তর করা হয়।

বাংলাদেশ সময়: ১৯০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।