ঢাকা, শনিবার, ২৯ ভাদ্র ১৪৩১, ১৪ সেপ্টেম্বর ২০২৪, ১০ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

মাদারীপুরে গরু চোর সন্দেহে গণপিটুনি, ২ যুবক হাসপাতালে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২৪
মাদারীপুরে গরু চোর সন্দেহে গণপিটুনি, ২ যুবক হাসপাতালে

মাদারীপুর: মাদারীপুরে গরু চোর সন্দেহে দুই যুবককে গণপিটুনি দিয়েছে এলাকাবাসী। এতে মুমূর্ষু অবস্থায় দুই যুবককে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এসময় গরু বহন করা পিকআপভ্যানে আগুন ধরিয়ে দেয় উত্তেজিত জনতা।  

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় সদর উপজেলার পখিরা এলাকায় এ ঘটনা ঘটে। তবে আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সদর উপজেলার মোস্তফাপুর থেকে পিকআপভ্যান যোগে কয়েকটি গরু নিয়ে শহরের থানতলী এলাকায় আসে দুই যুবক। পরে তারা ওই এলাকায় গরু বিক্রি জন্য স্থানীয়দের সঙ্গে দরদাম করেন। বিষয়টি সন্দেহে হলে গরু বিক্রেতাদের বিভিন্ন প্রশ্ন করতে থাকেন স্থানীয়রা। পরিস্থিতি নিয়ন্ত্রণে বাইরে গেলে পিকআপ নিয়ে সটকে পরে ওই দুই যুবক।  

পরে স্থানীয়রা ধাওয়া করে পখিরা এলাকায় গতিরোধ করতে সক্ষম হন। পরে মুহূর্তেই এলাকাবাসী জড়ো হয়ে গরু চোর সন্দেহে ওই দুই যুবককে গণপিটুনি দেয়। এ সময় উত্তেজিত জনতা পিকআপভ্যানটি ভাঙচুর করে আগুন ধরিয়ে দেয়।  

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। পরে মুমূর্ষু অবস্থায় আহত দুই যুবককে ভর্তি করা
হয় মাদারীপুর সদর হাসপাতালে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। পরে আহত দুই যুবককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২২৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।