ঢাকা, শনিবার, ৩০ ভাদ্র ১৪৩১, ১৪ সেপ্টেম্বর ২০২৪, ১০ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

ভৈরবে সড়ক দুর্ঘটনায় দুই বাইক আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২৪
ভৈরবে সড়ক দুর্ঘটনায় দুই বাইক আরোহী নিহত ফাইল ফটো

কি‌শোরগঞ্জ: কিশোরগঞ্জের ভৈরব উপ‌জেলায় সড়ক দুর্ঘটনায় সুফল আহমেদ (১৭) ও মো. মুন্না (১৬) নামে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে মোটরসাইকেলে থাকা অপর আরোহী মোহাম্মদ বন‌্য (১৬)।

 

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে ভৈরব-কিশোরগঞ্জ-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের শম্ভুপুর পাক্কার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সুফল উপ‌জেলার ভৈরবপুর উত্তরপাড়া দুর্জয় মোড় বাসস্ট্যান্ড এলাকার স্বপন মিয়ার ছেলে ও মুন্না উপ‌জেলার গাছতলা ঘাট এলাকার মো. আতাউল্লাহর ছেলে।  

আহত মোহাম্মদ বন‌্য উপ‌জেলার ভৈরবপুর উত্তরপাড়া এলাকার বড় মিয়ার ছেলে।  

স্থানীয় সূ‌ত্রে জানা গে‌ছে, শুক্রবার (১৩ সে‌প্টেম্বর) বিকে‌লে মোটরসাইকেলে করে সুফলসহ তিন বন্ধু উপজেলার বাঁশগাড়ি এলাকায় কাশফুল বনে ছবি তুলতে যায়। ছবি তোলা শেষে বাড়ির ফেরার পথে বিকেল সাড়ে ৫টার দিকে তাদের মোটরসাইকেলটি শম্ভুপুর পাক্কারমাথা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা কিশোরগঞ্জগামী মালবাহী একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এসময় বাসের সঙ্গে সিএনজিচালিত যাত্রীবাহী একটি অটোরিকশার সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের তিন আরোহী গুরুতর আহত হন। ঘটনার পরে ট্রাকচালক ও অটোরিকশা চালক নিজ নিজ গাড়ি নিয়ে পালিয়ে যান।  

পরে স্থানীয়রা আহত কিশোরদের উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক সুফল আহমেদকে মৃত ঘোষণা করেন। আহত মুন্নাকে আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকার পপুলার হাসপাতালে নি‌য়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাত ১০টার দি‌কে মুন্না মারা যান। আহত বন‌্য স্থানীয় একটি প্রাইভেট ক্লিনিকে চিকিৎসাধীন।

এ বিষয়ে ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজু মিয়া জানান, ট্রাক ও অটো‌রিকশাচালক তাদের গাড়ি নিয়ে পালিয়ে গেছে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলা‌দেশ সময়: ১০৩৩ ঘণ্টা, সে‌প্টেম্বর ১৪, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।