ঢাকা, শনিবার, ৩০ ভাদ্র ১৪৩১, ১৪ সেপ্টেম্বর ২০২৪, ১০ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

একদফা দাবিতে সিলেটে নার্সিং অ্যাসোসিয়েশনের মানববন্ধন

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২৪
একদফা দাবিতে সিলেটে নার্সিং অ্যাসোসিয়েশনের মানববন্ধন

সিলেট: এক দফা দাবিতে মানববন্ধন করেছে বাংলাদেশ নার্সিং অ্যাসোসিয়েশন (বিএনএ) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখা। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এ মানববন্ধন কর্মসূচি হয়েছে।

শনিবার (১৪ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে এ কর্মসূচি হয়। এতে প্রায় আড়াই শতাধিক নার্স অংশগ্রহণ করেন।

এ সময় বক্তারা-বাংলাদেশের প্রতিটা প্রতিষ্ঠান জাগ্রত ছাত্র-জনতা সব বৈষম্যের বিরুদ্ধে আন্দোলন করে সংস্কার করে যাচ্ছে। কিন্তু ওসমানী মেডিকেলসহ সব নার্সিং কলেজে কোনো দুর্নীতিবাজদের বিরুদ্ধে কার্যকরী ব্যবস্থা নেওয়া হয়নি। দুর্নীতিবাজরা দীর্ঘদিন ধরে একই চেয়ারে বসে আছে। ক্ষমতার অপব্যবহার করে তারা সরকারি টাকা আত্মসাৎ, টেন্ডারবাজি, চাঁদাবাজি, দালাল নিয়ন্ত্রণ, সরকারি ওষুধ পাচারসহ বিভিন্ন অপকর্ম করে যাচ্ছে। এসব দুর্নীতিবাজদের চাকরি থেকে অব্যাহতি দেওয়ার দাবি তোলেন তারা।

এ সময় বক্তব্য রাখেন- সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের নার্স অ্যাসোসিয়েশনের সভাপতি শামীমা নাসরিন, সহ-সভাপতি রেখা রানী ও সাধারণ সম্পাদক মো. সোহেল আহমেদ।

এছাড়া ওসমানী হাসপাতাল ও নার্সিং কলেজসহ সিলেট জেলার বিভিন্ন প্রতিষ্ঠান থেকে আগত নার্স ও স্টুডেন্টরা মানববন্ধনে অংশগ্রহণ করেন।

বাংলাদেশ সময়: ১৭২১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২৪
এনইউ/জেএইচ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।