ঢাকা, রবিবার, ৩১ ভাদ্র ১৪৩১, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ১১ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

কুষ্টিয়ায় কবিরাজকে গলা কেটে হত্যার চেষ্টা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২৪
কুষ্টিয়ায় কবিরাজকে গলা কেটে হত্যার চেষ্টা এবাদত আলী

কুষ্টিয়া: কুষ্টিয়ায় এবাদত আলী (৭৫) নামে এক গ্রাম্য কবিরাজকে চোখ বেঁধে তুলে নিয়ে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে স্থানীয় কয়েকজনের বিরুদ্ধে।  

জমি সংক্রান্ত বিরোধের জেরে এ ঘটনা ঘটেছে বলে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন এবাদত আলীর মেয়ে আয়শা খাতুন।

শনিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে কুষ্টিয়া মডেল থানায় এ বিষয়ে লিখিত অভিযোগ দেন তিনি।  

অভিযুক্তরা হলেন- কুষ্টিয়া শহরের মোল্লাতেঘরিয়া এলাকার রতন শেখের ছেলে রাসেল হোসেন (৪৫), রাকিব হোসেন (৪২), একই এলাকার মন্টু শেখের ছেলে শরীফ শেখ (৩৮)।

অভিযোগ সূত্রে জানা যায়, এবাদত আলী এলাকায় কবিরাজি চিকিৎসা করেন। জমি সংক্রান্ত বিরোধের জেরে অভিযুক্তরা দীর্ঘদিন ধরে এবাদত আলীকে হুমকি দিয়ে আসছিলেন। এরই জেরে শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় নিজ বাড়ির সামনের রাস্তা থেকে কয়েকজন তার চোখে কালো টেপ দিয়ে বেঁধে মোটরসাইকেলে করে তুলে নিয়ে কুমারখালি উপজেলার সাওতা এলাকার একটি রাস্তার পাশে ক্যানেলের মধ্যে ফেলে দেন। পরে ছুরি দিয়ে তার গলা কাটার সময় স্থানীয়রা দেখে ফেললে তারা এবাদত আলীকে ফেলে রেখে পালিয়ে যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেন। তিনি বর্তমানে আহত অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

এবাদত আলীর মেয়ে আয়শা খাতুন জানান, যারা আমার বাবাকে হত্যার চেষ্টা করেছে আমি তাদের বিচার চাই। এজন্য তাদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দিয়েছি।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাফুজুল হক চৌধুরী জানান, এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষ প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১০৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২৪
আরএ  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।