ঢাকা, মঙ্গলবার, ১ আশ্বিন ১৪৩১, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

শ্যামল-বাবুকে লক্ষ্য করে ডিম নিক্ষেপ, উত্তেজিত জনতার বিক্ষোভ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২৪
শ্যামল-বাবুকে লক্ষ্য করে ডিম নিক্ষেপ, উত্তেজিত জনতার বিক্ষোভ

ময়মনসিংহ: দাড়ি-গোঁফ ছেঁটে ভারতে পালাতে গিয়ে আটক সাংবাদিক শ্যামল দত্ত ও একাত্তর টেলিভিশনের কর্ণধার মোজাম্মেল বাবুকে লক্ষ্য করে ডিম নিক্ষেপ করেছে উত্তেজিত জনতা। এ সময় বিক্ষুব্ধরা তাদের বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল করে।

সোমবার (১৬ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে ধোবাউড়া থানা কম্পাউন্ডে এ ঘটনা ঘটে। পুলিশ সদস্যরা আটকদের নিরাপত্তায় মাথায় হেলমেট ও গায়ে বুলেট প্রুফ জ্যাকেট জড়িয়ে কড়া নিরাপত্তায় মাইক্রোবাসে তোলে। তাদের ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা দলের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ দুজন ছাড়াও আটকের তালিকায় আছেন একাত্তর টেলিভিশনের সিনিয়র রিপোর্টার জেমসন মাহবুব ও তাদের গাড়ি চালক।

স্থানীয়রা জানান, দৈনিক ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্ত, একাত্তর টেলিভিশনের সিইও মোজাম্মেল বাবু, সিনিয়র রিপোর্টার জেমসন মাহবুবসহ চারজনকে থানায় নিয়ে আসার সময় তারা কয়েকজন ডিম ছোঁড়েন। পুলিশের নিরাপত্তা বেষ্টনীর মধ্যেও তারা এ কর্মকাণ্ড ঘটান। আটকরা স্বৈরাচারের দোসর। তাদের বিচার করতেই হবে।

ধোবাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চান মিয়া বলেন, অবৈধভাবে ভারতে পালাতে গিয়ে ধোবাউড়া সীমান্তের দর্শা এলাকা থেকে সাংবাদিক শ্যামল দত্ত, মোজাম্মেল বাবুসহ চারজন আটক হন। পরে কড়া নিরাপত্তায় তাদের ডিএমপির ডিবি টিমের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২৪
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।