ঢাকা, মঙ্গলবার, ১ আশ্বিন ১৪৩১, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

শরীয়তপুর-নড়িয়া সড়কে ধস: যান চলাচল বন্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২৪
শরীয়তপুর-নড়িয়া সড়কে ধস: যান চলাচল বন্ধ

শরীয়তপুর: টানা তিনদিনের ভারী বর্ষণে শরীয়তপুর-নড়িয়া প্রধান সড়কের প্রেমতলা এলাকায় একটি অংশ ধসে পড়েছে। এতে সড়কটি দিয়ে বন্ধ হয়ে গেছে যান চলাচল।

 

সোমবার (১৬ সেপ্টেম্বর) দুপুরের পর থেকে সড়কে যান চলাচল বন্ধ করে দেয় জেলার সড়ক ও জনপদ বিভাগ। ফলে সড়কটি ব্যবহারকারী ছোট যানবাহনগুলো বিকল্প রুটে চলাচল করছে।

শরীয়তপুর সড়ক ও জনপদ বিভাগ সূত্রে জানা যায়, শরীয়তপুর-নড়িয়া সড়কের প্রেমতলা এলাকায় দুপাশের পানি সরানোর জন্য একটি পাইপ কালভার্ট বসানো ছিল। গত তিনদিনের টানা বৃষ্টিতে পাইপ কালভার্টটি ভেঙে সড়কে বড় গর্ত সৃষ্টি হয়। পরে দুর্ঘটনা এড়াতে যান চলাচল বন্ধ করে দেওয়া হয়।

এ ব্যাপারে জেলা সড়ক ও জনপদ বিভাগের উপ-প্রকৌশলী আসাদুজ্জামান বলেন, তিনদিনের টানা বৃষ্টিতে সড়কের নিচে আগের বসানো পাইপ কালভার্টটি ভেঙে গেছে। পরে দুর্ঘটনা এড়াতে এই সড়কে যান চলাচল বন্ধ রাখা হয়। একটি বেইলি ব্রিজ নির্মাণে কাজ করা হচ্ছে। আগামীকাল সড়ক দিয়ে যান চলাচল স্বাভাবিক হবে বলে আশা করা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ২২১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।