ঢাকা, মঙ্গলবার, ১ আশ্বিন ১৪৩১, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের অভিযোগে দুই পুলিশ গ্রেপ্তার

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৪
সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের অভিযোগে দুই পুলিশ গ্রেপ্তার

ঢাকা: সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের অভিযোগে দুই পুলিশকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) শাহজাহানপুর থানা। পরে মামলা করার পর আদালতে তোলা হলে তাদের তিনদিনের রিমান্ড দিয়েছেন আদালত।

 

গ্রেপ্তার পুলিশ সদস্যরা হলেন-কনস্টেবল শোয়াইবুর রহমান জয় ও সজীব সরকার।  

সোমবার (সেপ্টেম্বর) শাহজাহানপুর থানার উপ পরিদর্শক (এসআই) অমিত হাসান মাহমুদ এসব তথ্য নিশ্চিত করেছেন।  

মামলার এজাহারে বলা হয়, শোয়াইবুর রহমান ও সজীব সরকার গত ৬ আগস্ট সকাল থেকে ১৫ সেপ্টেম্বর রাত ৯টা পর্যন্ত বিভিন্ন সময় তাদের ফেসবুক আইডি ও লিংক ব্যবহার করে সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার করে বিভিন্ন শ্রেণী ও সম্প্রদায়ের মধ্যে শত্রুতা ও ঘৃণা এবং সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টসহ জনসাধারণের সেবা বাধাগ্রস্ত এবং বিনষ্ট করার জন্য উসকানিমূলক বার্তা পোস্ট করেছেন।

এদিকে আদালত সূত্রে জানা যায়, সোমবার (১৬ সেপ্টেম্বর) তাদের ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার তদন্ত কর্মকর্তা শাহজাহানপুর থানার পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মো. খায়রুল ইসলাম তাদের ১০ দিনের রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোশাররফ হোসেন তাদের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।  

বাংলাদেশ সময়: ২৩৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২৪
এসজেএ/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।