ঢাকা, মঙ্গলবার, ২ আশ্বিন ১৪৩১, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

প্রতিমা ভাঙচুর করা সেই ব্যক্তির বাড়ি ভারতে নয়, গোপালগঞ্জে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৪
প্রতিমা ভাঙচুর করা সেই ব্যক্তির বাড়ি ভারতে নয়, গোপালগঞ্জে

ফরিদপুর: ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ভাঙ্গা বাজারে রাতের আঁধারে হরি মন্দির ও কালী মন্দিরে নির্মিতব্য দুর্গা প্রতিমা ভাঙচুরের ঘটনায় গ্রেপ্তার হওয়া সঞ্জিত বিশ্বাস (৪৫) ভারতীয় নন, বাংলাদেশের নাগরিক বলে জানিয়েছে ফরিদপুর জেলা পুলিশ।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে জেলা পুলিশের পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

পুলিশ জানায়, গ্রেপ্তার হওয়া ব্যক্তি গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার নিজামকান্দী গ্রামের নিশিকান্ত বিশ্বাসের ছেলে। এর আগে গতকাল সোমবার জেলা পুলিশের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছিল সঞ্জিত ভারতের পশ্চিবঙ্গের নদীয়া জেলার বাসিন্দা।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) পুলিশ প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গতকাল সোমবার বিভিন্ন মিডিয়ায় এই খবর প্রকাশিত হলে সঞ্জিত বিশ্বাসের ছবি দেখে তার বাবা নিশিকান্ত বিশ্বাস (৭২) জেলা পুলিশের সঙ্গে যোগাযোগ করে জানান যে, আটক ব্যক্তি তার ছেলে। তিনি (সঞ্জিত) মানসিকভাবে অসুস্থ। ২৫ বছর বয়সে কাজের উদ্দেশে ভারতে গিয়ে অনেকদিন ছিলেন। পরবর্তীকালে দেশে ফিরে আসেন। এর মধ্যে প্রায় ৪ বছর আগে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন সঞ্জিত, আর বাড়িতে ফিরে আসেননি এবং পরিবারের সঙ্গে তার কোনো যোগাযোগ নেই।

প্রসঙ্গত, দুর্গা প্রতিমা ভাঙচুরের ঘটনায় জড়িত সন্দেহে সঞ্জিত বিশ্বাসকে গত রোববার রাত ৮টার দিকে আটক করে জিডির ভিত্তিতে সন্দেহজনক ধারায় (১৫১) গ্রেপ্তার দেখিয়ে গতকাল সোমবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ।

** ফরিদপুরে প্রতিমা ভাঙচুর, ভারতীয় নাগরিক গ্রেপ্তার

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ