ঢাকা, বুধবার, ৩ আশ্বিন ১৪৩১, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

ইবি ট্যুরিজম বিভাগের নতুন সভাপতি শরিফুল ইসলাম

ইবি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২৪
ইবি ট্যুরিজম বিভাগের নতুন সভাপতি শরিফুল ইসলাম শরিফুল ইসলাম

ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের নতুন সভাপতি হিসেবে নিয়োগ পেয়েছেন সহকারী অধ্যাপক শরিফুল ইসলাম।

বুধবার (১৮ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের উপ-রেজিস্ট্রার ড. ওয়ালিউর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

রেজিস্ট্রার অফিস সূত্রে জানা যায়, ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের সভাপতি সহকারী অধ্যাপক রফিকুল ইসলামের মেয়াদ শেষ হওয়ায় সহকারী অধ্যাপক শরিফুল ইসলামকে এ পদে নিয়োগ দেওয়া হয়েছে।  

বিশ্ববিদ্যালয়ের ১ম সংবিধির সংশোধিত ১০ (১) ধারা মোতাবেক আগামী ২১ সেপ্টেম্বর থেকে পরবর্তী ৩ বছরের জন্য তিনি এ দায়িত্ব পালন করবেন। এই পদের অতিরিক্ত দায়িত্ব পালনের জন্য তিনি নিয়ম অনুযায়ী সুযোগ-সুবিধা পাবেন।

নতুন দায়িত্বপ্রাপ্ত সভাপতি সহকারী অধ্যাপক শরিফুল ইসলাম বলেন, ‘চিঠি হাতে পেয়েছি। আমাকে এ পদে দায়িত্ব দেওয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। বিভাগের সবাইকে নিয়ে বিভাগকে এগিয়ে নিয়ে যাওয়ার সর্বাত্মক চেষ্টা করবো। এ ব্যাপারে সংশ্লিষ্ট সবার সহযোগিতা কামনা করছি। ’

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।