ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

দুর্যোগে মানুষের পাশে ‘হৃদয়ে এসএসসি ৮৬’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২৪
দুর্যোগে মানুষের পাশে ‘হৃদয়ে এসএসসি ৮৬’

ঢাকা: প্রাকৃতিক দুর্যোগে মানুষের পাশে দাঁড়িয়েছে ‘হৃদয়ে এসএসসি ৮৬’। কয়েকজন বন্ধু মিলে তহবিল সংগ্রহ করে বন্যাকবলিত মানুষের পাশে দাঁড়ান তারা।

 

তাদের মধ্যে ছিলেন মির্জা-ই-রাশিদ, রিয়াজুর রহমান সুমন, মনোয়ারা বেগম, সাবিনা জেসমিন জুবায়ের, আবু হানিফ, হাফিজ সরকার, মোওনা, রাশেদ, আক্তার সরকার, ফিরোজ, শাহরিয়ার কবির রিপন, গোলাম ফারুক মিন্টু, কাকলী বকুল, সংকর কুমার দাস, শৈলী হোসাইন, তুর্য্য, মনোয়ারা লিলি, নাজমুন নাহার লাডলী, মাসুদুর রহমান, মামুন এটিএম, ইউসুফ, শেলী হোসেন, আফরৌজা পলি ও ফারজানা এবং গ্রুপের সদস্যদের সহযোগিতায় ১ লাখ ৭৭ হাজার ৯ শ টাকা সংগ্রহ করে সংগঠনটি।   

পরবর্তীতে ‘ইয়েল ব্যান্ড ও বাংলাদেশ উইদাউট বর্ডারস কমিউনিটি’-এর সহযোগিতায় কনসার্টের আয়োজন করে তহবিল সংগ্রহ করা হয়। ইয়েল ব্যান্ডের ভোকালিস্ট আমাদেরই বন্ধু বাবু মোস্তফার এই উদ্যোগ আমায় মহান মুক্তিযুদ্ধকালীন শিল্পী জজ হ্যারিসনকেই মনে করিয়ে দেয়।  

‘হৃদয়ে এসএসসি ৮৬’-এর ডাকে সাড়া দিয়ে যুক্ত হন শাহনাজ নারগিস, হারুনুর রশিদ, রাকিব হাবিব বসুনিয়া, মো. ফেরদৌস রুবায়েত হোসাইন, শামীম আল মামুন, ফেরদৌসি কলি, মো. কামরুল ইসলাম পিনু, তৌহিদা লিপি, রেজাউল করিম আলো, হারুন রশিদ ও সাইকা মাহমুদ।  

সংগঠনটির পক্ষ থেকে সোমবার (১৬ সেপ্টেম্বর) মো. কামরুল ইসলাম পিনু, নোয়াখালী গিয়ে ৩৫টি পরিবারের হাতে সংগৃহীত ১ লাখ ৭৭ হাজার ৯ শ টাকা প্রদান করেন।  

তারা বলেন, এবারের প্রাকৃতিক দুর্যোগসহ ‘হৃদয়ে এসএসসি ৮৬’ মমতায় ঘেরা বাংলাদেশের পাশে ছিল। আগামীতেও থাকবে ইনশাহআল্লাহ।  

বাংলাদেশ সময়: ১৯১১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২৪
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।