ঢাকা, শুক্রবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

মোহাম্মদপুরে খুনের ঘটনায় গ্রেপ্তার ১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২৪
মোহাম্মদপুরে খুনের ঘটনায় গ্রেপ্তার ১

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুরে পূর্বশত্রুতার জের ধরে রাজমিস্ত্রির কাজ করা নাসির খুনের ঘটনায় মো. মিরাজ মোল্লা নামের একজনকে গ্রেপ্তার করেছে ডিএমপির মোহাম্মদপুর থানা পুলিশ।  

সোমবার (২৩ সেপ্টেম্বর) ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মুহাম্মদ তালেবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

গত ২০ সেপ্টেম্বর সন্ধ্যায় নাসির ভাইসহ মোটরসাইকেল যোগে মোহাম্মদপুর থানার রায়ের বাজার বেড়ীবাঁধ দিয়ে যাচ্ছিলেন। তিন রাস্তার মোড়ে পৌঁছালে পূর্বশত্রুতার জের ধরে কতিপয় সন্ত্রাসী ধারালো চাপাতি ও লোহার রড দিয়ে ভিকটিমের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি আঘাত করে গুরুতরভাবে জখম করে। ভিকটিম নাসিরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।  

এঘটনায় ভিকটিমের ভাই সুমন বিশ্বাসের অভিযোগের প্রেক্ষিতে মোহাম্মদপুর থানায় ২২ সেপ্টেম্বর একটি হত্যা মামলা রুজু হয়। মিরাজ মোল্লা উক্ত মামলার এজাহার নামীয় আসামি।  

মামলাটি তদন্তকালে আশপাশের সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ ও প্রযুক্তির সহায়তায় মিরাজ মোল্লাকে মোহাম্মদপুর এলাকা হতে রোববার বিকেলে গ্রেপ্তার করা হয়।  

তিনি জানান, মিরাজ মোল্লা এলাকার এলেক্স ইমন গ্রুপের সদস্য। এই গ্রুপ মোহাম্মদপুর এলাকায় মাদক ব্যবসা, চাঁদাবাজি ও ছিনতাইয়ের সঙ্গে জড়িত।  

এলাকায় আধিপত্য বিস্তার কেন্দ্র করে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।  

মিরাজ মোল্লার বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় একটি দস্যুতার মামলাও রয়েছে বলেও জানান এই কর্মকর্তা।  

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২৪
এজেডএস/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।