ঢাকা, শুক্রবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

আখাউড়া মহাসড়ক প্রকল্পে ভারতীয় লোকবলের নিরাপত্তা বিষয়ে সচিবের মতবিনিময়

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২৪
আখাউড়া মহাসড়ক প্রকল্পে ভারতীয় লোকবলের নিরাপত্তা বিষয়ে সচিবের মতবিনিময়

ঢাকা: আখাউড়া স্থলবন্দর মহাসড়ক চার লেন জাতীয় মহাসড়কে উন্নীতকরণ প্রকল্পের ভারতীয় ঠিকাদার প্রতিষ্ঠানের লোকবলের নিরাপত্তার বিষয়ে জেলা প্রশাসন এবং জেলা পুলিশের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেছেন পরিবহন ও মহাসড়ক বিভাগের সিনিয়র সচিব মো. এহছানুল হক।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) আশুগঞ্জ নদীবন্দর-সরাইল-ধরখার-আখাউড়া স্থলবন্দর মহাসড়ক চার লেন জাতীয় মহাসড়কে উন্নীতকরণ প্রকল্পের কাজ পরিদর্শন করেন তিনি৷ এরপর এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়৷ 

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের এ সংক্রান্ত প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, এ প্রকল্পে নিয়োজিত ভারতীয় ঠিকাদার প্রতিষ্ঠান ভারতে চলে যাওয়ায় বর্তমানে কাজ বন্ধ রয়েছে।

ফলে এ প্রকল্পের প্রায় চার কিলোমিটার রাস্তার বেহাল দশার কারণে যানবাহন চলাচল বিঘ্নিতসহ জনদুর্ভোগ বাড়ছে। পরিদর্শন শেষে ওই রাস্তা মেরামত এবং ভারতীয় ঠিকাদার প্রতিষ্ঠানের লোকবলের নিরাপত্তার বিষয়ে সড়ক সচিব জেলা প্রশাসন এবং জেলা পুলিশের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন।  

মতবিনিময় সভায় জেলা প্রশাসক, জেলা পুলিশ সুপার ও স্থানীয় জনগণ পুনরায় কাজ শুরু হলে ভারতীয় লোকবলের  সার্বিক নিরাপত্তার বিষয়টি নিশ্চিত করা হবে বলে সচিবকে আশ্বস্ত করেন।

পরিদর্শনকালে সড়ক  পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের উধ্বর্তন কর্মকর্তা ও স্থানীয় প্রশাসনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ২১২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২৪
এসকে/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ