ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

যশোরে দুর্গাপূজা উপলক্ষে সুবিধাবঞ্চিতদের মাঝে পোশাক-খাদ্যসামগ্রী বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৪
যশোরে দুর্গাপূজা উপলক্ষে সুবিধাবঞ্চিতদের মাঝে পোশাক-খাদ্যসামগ্রী বিতরণ

যশোর: সনাতন ধর্মালম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে যশোরে সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে পোশাক ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে কালেক্টরেট ভবনের অমিত্রাক্ষর সভাকক্ষে এসব সামগ্রী বিতরণ করা হয়।

 

এতে যশোর সদর উপজেলার রাজারহাট ঋষিপল্লীর সম্প্রদায়ের সুবিধাবঞ্চিত ২শ পরিবারের মাঝে নতুন পোশাক ছাড়াও ১০ কেজি করে চাল, ১ কেজি করে ডাল, ১ কেজি করে চিনি, ১ কেজি করে সেমাই ও ১ কেজি করে ভোজ্যতেল বিতরণ করা হয়।  

অনুষ্ঠানে প্রধান অতিথি যশোরের জেলা প্রশাসক মো. আজাহারুল ইসলাম জানান, দুর্গাপূজা উপলক্ষে সুবিধাবঞ্চিত ঋষি সম্প্রদায়ের ছোট ছোট ছেলেমেয়েদের মাঝে নতুন পোশাক দেওয়ার জন্য সুপ্রভাত নামে একটি সংগঠন জেলা প্রশাসনের কাছে আবেদন জানায়। ওই আবেদনের যৌতিকতা খুঁজে পেয়ে এই কর্মসূচি নেওয়া হয়।  

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আছাদুজ্জামান, স্থানীয় সরকার উপ-পরিচালক মো. রফিকুল হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এস এম শাহীন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) খালেদা খাতুন রেখা, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সুজন সরকার প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৯০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৪
ইউজি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।