ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

শিবপুরে পোল্ট্রি ফিড ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৪
শিবপুরে পোল্ট্রি ফিড ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা দৌলত হোসেন খান

নরসিংদী: নরসিংদীর শিবপুরে শত্রুতার জেরে দৌলত হোসেন খান (৫৩) নামে এক পোল্ট্রি ফিড ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।  

শনিবার (২৮ সেপ্টেম্বর) দিনগত রাত ২টার দিকে উপজেলার দত্তেরগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

দৌলত হোসেন খান উপজেলার মাছিমপুর ইউনিয়নের দত্তেরগাঁও মধ্যপাড়া গ্রামের বাসিন্দা।

নিহতের পারিবারিক সূত্র জানায়, ব্যবসায়িক টাকা-পয়সার লেনদেন ও পূর্ব শত্রুতা নিয়ে মনোমালিন্য চলছিল স্থানীয় বেশ কয়েকজনের সঙ্গে। শনিবার গভীর রাতেও ট্রাকের ব্যাটারি চুরি করার পাঁয়তারা করে দুর্বৃত্তরা। চুরির ঘটনা আঁচ করতে পেরে পোল্ট্রি ফার্মের দুজন কর্মচারীকে সঙ্গে নিয়ে ঘর থেকে বের হন দৌলত। চোরকে ধাওয়া দিলে বাড়ির অদূরেই ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা দৌলত খানকে দেশীয় অস্ত্র দিয়ে উপর্যুপরি কোপাতে থাকেন। এসময় পোল্ট্রি ফার্মের কর্মচারীরা চিৎকার করতে থাকলে আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। এসময় ঘটনাস্থলেই মারা যান দৌলত হোসেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।  

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। ময়নাতদন্তের জন্য মরদেহটি নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। দ্রুত অপরাধীদের আইনের আওতায় আনা হবে।

বাংলাদেশ সময়: ১৫০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।