ঢাকা, সোমবার, ১৫ আশ্বিন ১৪৩১, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ২৬ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

মানিকগঞ্জে মাহমুদুর রহমানের মুক্তির দাবিতে মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২৪
মানিকগঞ্জে মাহমুদুর রহমানের মুক্তির দাবিতে মানববন্ধন

মানিকগঞ্জ: আওয়ামী লীগের বানোয়াট মিথ্যা মামলায় কারাগারে পাঠানোর প্রতিবাদ জানিয়ে আমার দেশ পত্রিকার সম্পাদকের নিঃশর্ত মুক্তির দাবিতে মানিকগঞ্জে মানববন্ধন হয়েছে।

সোমবার (৩০ সেপ্টেম্বর) দুপুরের দিকে মানিকগঞ্জ প্রেসক্লাব চত্বরে ঘন্টাব্যাপী বিপ্লবী মঞ্চ নামের একটি সংগঠনের সদস্যরা এ মানববন্ধন করেন।

বক্তারা বলেন, স্বৈরাচারী সরকার আওয়ামী লীগের মদদপুষ্টরা দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানকে মিথ্যা ও উদ্দেশ্য প্রণীত মামলা দিয়ে হয়রানি করা হয়েছে। নানা সময় আদালতসহ বিভিন্ন স্থানে তার ওপর হামলা করে স্বৈরাচারী সরকারের সন্ত্রাসীরা। মিথ্যা মামলা প্রত্যাহারসহ অতি দ্রুত সময়ের মধ্যে দৈনিক আমার দেশ পত্রিকার নিষেধাজ্ঞার তুলে নেওয়ার দাবি জানান তারা।

ঢাকা কলেজের ছাত্র আশিকুর রহমানের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, অ্যাডভোকেট শফিকুল ইসলাম জসিম, অ্যাডভোকেট জামাল উদ্দিন, ছাত্র সুমন মোল্লা, আসাদুল্লাহ, আমিমুল এহসান ও রাইয়ান বিন আলম।

বাংলাদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।