ঢাকা, মঙ্গলবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

উত্তরায় বিদেশি মদ-অস্ত্রসহ গ্রেপ্তার ১

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১২ ঘণ্টা, অক্টোবর ১, ২০২৪
উত্তরায় বিদেশি মদ-অস্ত্রসহ গ্রেপ্তার ১

ঢাকা: রাজধানীর উত্তরা এলাকায় সেনাবাহিনীর সহায়তায় যৌথ অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বিদেশি মদ, মুদ্রা, দেশীয় অস্ত্রসহ মোহাম্মদ শোয়েব নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (১ অক্টোবর) ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মুহাম্মদ তালেবুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।



সোমবার (৩০ সেপ্টেম্বর) সকাল থেকে রাত পর্যন্ত অভিযান চালিয়ে এসব মদ, স্বর্ণ ও বৈদেশিক মুদ্রা উদ্ধার করা হয়। উত্তর পূর্ব থানার অফিসার ও ফোর্সের সমন্বয়ে সেনাবাহিনীর সহায়তায় ছয় নম্বর সেক্টরের ঈশাখাঁ এভিনিউর একটি বাসায় যৌথ অভিযান পরিচালনা করে ২৮ লিটার ৩৮০ মিলিলিটার বিদেশি মদ, পাথরসহ ১৩৬৭ গ্রাম স্বর্ণ, বিভিন্ন দেশের বৈদেশিক মুদ্রা ও দেশীয় অস্ত্র ছুরি উদ্ধার করা হয়। এ ঘটনায় মোহাম্মদ শোয়েব নামে একজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত শোয়েবের বিরুদ্ধে উত্তরা পূর্ব থানায় বিশেষ ক্ষমতা ও অস্ত্র আইনে পৃথক পৃথক মামলা রুজু করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২৪
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।