ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কিশোরগঞ্জে আ. লীগ নেতা আফজলসহ গ্রেপ্তার ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৫ ঘণ্টা, অক্টোবর ২, ২০২৪
কিশোরগঞ্জে আ. লীগ নেতা আফজলসহ গ্রেপ্তার ৫

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এম এ আফজলসহ পাঁচ নেতাকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

মঙ্গলবার (১ অক্টোবর) দিনগত গভীর রাত এবং বুধবার (২ অক্টোবর) সকালে নিজ নিজ বাসা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া অন্য চার আসামি হলেন-কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আজিজুল হক ভুঁইয়া মোতাহার, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন লাকী, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এনায়েত করিম অমি ও জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক শামসুল ইসলাম খান মাছুম।

র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক স্কোয়াড্রন লিডার মো. আশরাফুল কবির ও কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তরিকুল ইসলাম গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।  

এদিকে বুধবার (২ অক্টোবর) দুপুরে গ্রেপ্তারকৃত আসামিদের কিশোরগঞ্জ-১ নম্বর আদালতে হাজির করলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট পার্থ ভদ্র দুজনের জামিন মঞ্জুর করে বাকি তিন আসামিকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।  

জামিনপ্রাপ্ত আসামিরা হলেন-কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এনায়েত করিম অমি ও জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক শামসুল ইসলাম খান মাছুম।

উল্লেখ্য, কিশোরগঞ্জে বৈষম্যবিরোধী আন্দোলনে ছাত্র-জনতার ওপর হামলার অভিযোগে দায়ের করা মামলার আসামি হিসেবে পাঁচ আওয়ামী লীগ নেতাকে গ্রেপ্তার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫৪ ঘণ্টা, অক্টোবর ০২, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।