ঢাকা, বৃহস্পতিবার, ১৮ আশ্বিন ১৪৩১, ০৩ অক্টোবর ২০২৪, ২৯ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

শিবগঞ্জ সীমান্তে আগ্নেয়াস্ত্র ও মদ জব্দ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৪ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২৪
শিবগঞ্জ সীমান্তে আগ্নেয়াস্ত্র ও মদ জব্দ

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার দুর্লভপুর সীমান্তে পরিত্যক্ত অবস্থায় আগ্নেয়াস্ত্র ও মদ জব্দ করেছে বিজিবি।  

বুধবার (৩ অক্টোবর) রাত সাড়ে ৩টার দিকে একটি পিস্তল ও সাত রাউন্ড গুলি এবং ৪৩ বোতল মদ জব্দ করা হয়।

বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) চাঁপাইনবাবগঞ্জ ৫৩ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. মনির-উজ-জামান বিকেলে বলেন, ফতেপুর বিওপির একটি বিশেষ টহলদল গোপন সংবাদের ভিত্তিতে জেলার শিবগঞ্জ উপজেলার দুর্লভপুর ইউনিয়নের সীমান্তবর্তী গ্রাম কুকরিপাড়ায় অভিযান চালায়। এসময় সীমান্ত পিলার ১০/২-এস এর কাছ দিয়ে দুই ব্যক্তিকে বস্তা নিয়ে ভারত থেকে বাংলাদেশে অনুপ্রবেশ করতে দেখা যায়। কিন্তু তারা টহলদলের উপস্থিতি বুঝতে পেয়ে বস্তাটি ফেলে কাঁটাতারবিহীন অংশ দিয়ে ভারতের অভ্যন্তরে দৌড়ে পালিয়ে যান। পরে টহলদল বস্তাটি উদ্ধার করে তাতে একটি বিদেশি পিস্তল, সাত রাউন্ড গুলি ও ৪৩ বোতল মদ পায়।

তিনি আরও জানান, ধারণা করা হচ্ছে, আসন্ন দুর্গাপূজায় বিশৃঙ্খলা সৃষ্টি করার লক্ষ্যেই অস্ত্র এবং গুলি পাচার করার চেষ্টা করা হচ্ছিল।  

তিনি আরও জানান, এ ঘটনায় মামলা দিয়ে জব্দ করা পিস্তল, গুলি ও মদ শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।  সীমান্ত এলাকায় বর্তমান আইনশৃঙ্খলা পরিস্থিতি ও আসন্ন দুর্গাপূজা উপলক্ষে নিরাপত্তার স্বার্থে নিয়মিত টহলের পাশাপাশি বিশেষ টহল চলছে।

বাংলাদেশ সময়: ২০১১ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২৪
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।