ঢাকা, শুক্রবার, ১৯ আশ্বিন ১৪৩১, ০৪ অক্টোবর ২০২৪, ০০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

হাজীগঞ্জে কিশোর সাইমন হত্যার ঘটনায় গ্রেপ্তার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৭ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২৪
হাজীগঞ্জে কিশোর সাইমন হত্যার ঘটনায় গ্রেপ্তার ২

চাঁদপুর: চাঁদপুরের হাজীগঞ্জে টোরাগড় ও মকিমাবাদ দুপক্ষের সংঘর্ষের ঘটনায় নিহত কিশোর মো. সাইমন হোসেন (১৬) মৃত্যুর ঘটনায় দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) বিকেলে হাজীগঞ্জ পুলিশ তাদের মামলার আসামি হিসেবে গ্রেপ্তার দেখিয়ে চাঁদপুর আদালতে সোপর্দ করে।

বিচারক তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন ফারুক এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তাররা হলেন- হাজীগঞ্জ পৌরসভাধীন ৬ নম্বর ওয়ার্ড মকিমাবাদ গ্রামের সর্দার বাড়ি ইকবাল সর্দার ও ৭ নম্বর ওয়ার্ড টোরাগড় গ্রামের মুন্সী বাড়ির বাসিন্দা শাহআলম ভুট্টু।

বুধবার (২ অক্টোবর) রাতে চট্টগ্রাম থেকে ইকবালকে গ্রেপ্তার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৭ এবং শাহআলমকে গ্রেপ্তার করে হাজীগঞ্জ থানা পুলিশ।  

গত ২১ সেপ্টেম্বর রাতে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় মো. সাইমন। আগের দিন ২০ সেপ্টেম্বর সন্ধ্যায় হাজীগঞ্জ বাজারে টোরাগড় ও মকিমাবাদ গ্রামের দুপক্ষের সংঘর্ষের ঘটনায় অজ্ঞাতপরিচয় ব্যক্তিরা তাকে কুপিয়ে গুরুতর আহত করে।

নিহত সাইমন হাজীগঞ্জ পৌর এলাকার তাহফিজুল কোরআন হাফেজিয়া মাদরাসার শিক্ষার্থী। তার বাবার বাড়ি ফরিদগঞ্জ উপজেলার সুবিদপুর ইউনিয়নের দিঘদাইর গ্রামে এবং তার সৎ বাবার বাড়ি চাঁদপুর সদর উপজেলার মহামায়া চরবাকিলা গ্রামে।  

সাইমন হত্যাকাণ্ডের ঘটনায় গত ২২ সেপ্টেম্বর নিহত সাইমনের মামা সাইফুল ইসলাম বাদী হয়ে হাজীগঞ্জ থানায় অজ্ঞাতনামা ৩শ থেকে ৪শ জনকে আসামি করে একটি মামলা (নম্বর- ১৪) দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১১৩৫ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।