ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ডেঙ্গু আক্রান্ত হয়ে শিবচরের গৃহবধূর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২৪
ডেঙ্গু আক্রান্ত হয়ে শিবচরের গৃহবধূর মৃত্যু

মাদারীপুর: ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মাদারীপুর জেলার শিবচরের চাঁদনী আক্তার (২২) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে।  

চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (৩ অক্টোবর) দুপুরে ঢাকার ধানমন্ডির একটি হাসপাতালে তার মৃত্যু হয়।

 

নিহত চাঁদনী উপজেলার বহেরাতলা উত্তর ইউনিয়নের যাদুয়ারচর হৃদয় সরদারের স্ত্রী। তার তিন মাস বয়সী এক কন্যা সন্তান রয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, কয়েকদিন ঢাকার মিরপুরে ফুপাতো ভাইয়ের বাসায় বেড়াতে গিয়েছিলেন চাঁদনী ও তার পরিবার। এরপর সেখান থেকেই জ্বরে আক্রান্ত হন। দুদিন জ্বর থাকার পর রক্ত পরীক্ষা করলে ডেঙ্গু ধরা পড়ে। অবস্থা খারাপ হলে গত বুধবার (২ অক্টোবর) ধানমন্ডির একটি হাসপাতালে ভর্তি করা হয় তাকে। পরদিন বৃহস্পতিবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান চাঁদনী।

নিহত চাঁদনীর ফুপাতো ভাই শওকত সরদার জানান, শুক্রবার (৪ অক্টোবর) সকালে পারিবারিক কবরস্থানে চাঁদনীর দাফন সম্পন্ন করা হয়েছে।

শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মো. ইব্রাহিম জানান, ডেঙ্গু আক্রান্ত হয়ে ঢাকায় এক নারীর মৃত্যু হয়েছে। যার বাড়ি শিবচরে।

তিনি আরও জানান, বর্তমানে ডেঙ্গু জ্বরে আক্রান্তের সংখ্যা বেড়েছে। হাসপাতালে এখন ছয়জন রোগী ভর্তি আছেন। প্রতিদিনই পরীক্ষা হচ্ছে। আক্রান্তরা বাড়িতে চিকিৎসা নিচ্ছেন। গুরুতর হলে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালসহ অন্যান্য স্থানে রোগীরা ভর্তি হচ্ছেন।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।