ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

হাজারীবাগে বিষপানে কলেজছাত্রীর আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩১ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২৪
হাজারীবাগে বিষপানে কলেজছাত্রীর আত্মহত্যা

ঢাকা: রাজধানীর হাজারীবাগ ভাগলপুর এলাকার একটি বাসায় বিষপান করে অদিতি রানী দে (১৮) নামে এক কলেজছাত্রী আত্মহত্যা করেছে।

রোববার (৬ অক্টোবর) সকাল পৌনে ৭টার দিকে হাজারীবাগ ভাগলপুর লেন এলাকার বাসায় বিষপান করে ওই ছাত্রী।

পরে পরিবারের লোকজন তাকে অসুস্থ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক সকাল ৮টার দিকে মৃত ঘোষণা করেন।

মৃত অদিতির বাবা  লিটন চন্দ্র দে জানান, হাজারীবাগ ভাগলপুর লেনে তাদের নিজেদের বাড়ি। অদিতি বীরশ্রেষ্ঠ মুন্সি আব্দুর রউফ কলেজের ২য় বর্ষের ছাত্রী ছিল। এক ভাই এক বোনের মধ্যে অদিতি ছিল বড়।

তিনি আরও বলেন, কয়েকনদিন ধরে পড়াশোনায় অমনোযোগী ছিল। গতরাতে পড়াশোনার বিষয় নিয়ে অদিতিকে গালমন্দ করা হয়। ভোরের সকালে অদিতি নিজেই বলে আমি বিষপান করেছি বলে অচেতন হয় পড়ে। দ্রুত তাকে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে জরুরি বিভাগের চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা করে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. ফারুক জানান, হাজারীবাগ এলাকা থেকে স্বজনরা ওই ছাত্রীকে অচেতন অবস্থায় হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। স্বজনরা জানান সে বাসায় বিষপান করেছিল। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাটি হাজারীবাগ থানা পুলিশকে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৩১ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২৪
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।