ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সাম্প্রদায়িক সংঘাতে ক্ষতিগ্রস্ত ব্যবসা-পূজামণ্ডপ পরিদর্শনে সেনা জোন কমান্ডার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৫ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২৪
সাম্প্রদায়িক সংঘাতে ক্ষতিগ্রস্ত ব্যবসা-পূজামণ্ডপ পরিদর্শনে সেনা জোন কমান্ডার

খাগড়াছড়ি: খাগড়াছড়ি সদর সেনা জোন অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আবুল হাসনাত জুয়েল বলেছেন, কোনো প্রকার আশঙ্কা ছাড়াই সব সম্প্রদায়ের মানুষের মেলবন্ধনে খাগড়াছড়িতে শারদীয় দুর্গাপূজা এবার অনুষ্ঠিত হবে। কেউ বিশৃঙ্খলার চেষ্টা করলে তাদের বিরুদ্ধে প্রশাসন সর্বোচ্চ প্রস্তুতি রয়েছে।

 

রোববার (৬ অক্টোবর) সকাল থেকে দুপুর পর্যন্ত খাগড়াছড়িতে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিভিন্ন মণ্ডপ পরিদর্শনকালে তিনি এ কথা বলেন।  

এ সময় তিনি পানখাইয়া পাড়া সড়কে ক্ষতিগ্রস্ত দোকানপাটসহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে দেখে জড়িতদের বিষয়ে কড়া বার্তা দিয়ে বলেন, লুটপাটকারী-চোরদের কোনো জাত, ধর্ম নেই। তাদের কাজ বিশৃঙ্খলা সৃষ্টি করে ফায়দা লুটা এবং সংঘাতে জড়ানোই তাদের লক্ষ্য। তাই সবাইকে সচেতন থেকে একসঙ্গে পাশাপাশি শান্তি-শৃঙ্খলা স্থিতিশীল রাখার আহ্বান জানান।  

এতে খাগড়াছড়ি বিভিন্ন পূজামণ্ডপের পুরোহিত, পরিচালনা কমিটির নেতা ও ক্ষতিগ্রস্ত প্রতিষ্ঠানের নেতারা এতে উপস্থিত ছিলেন। এতে নেতারা নানা সংকট, সমস্যার কথা তুলে ধরে সহায়তা কামনা করেন।  

বাংলাদেশ সময়: ১৬৩২ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০২৪
এডি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।