ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গ্রাহককে পিটিয়ে রক্তাক্ত, স্টার কাবাবের ম্যানেজারসহ গ্রেপ্তার ১১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৭ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২৪
গ্রাহককে পিটিয়ে রক্তাক্ত, স্টার কাবাবের ম্যানেজারসহ গ্রেপ্তার ১১

ঢাকা: রাজধানীর বনানীর স্টার কাবাবে ‘পচা টিক্কা’ দেওয়ার প্রতিবাদ করায় সালেহ মোহাম্মদ রশীদ অলক নামের এক গ্রাহককে পিটিয়ে আহত করেছে রেস্তোরাঁটির ম্যানেজারসহ কর্মীরা। এই ঘটনায় দায়ের করা মামলায় বনানী স্টার কাবাবের ম্যানেজারসহ ১১ জনকে গ্রেপ্তার করেছে বনানী থানা পুলিশ।

রোববার (৬ অক্টোবর) বিকালে বনানী স্টার কাবাবে এই ঘটনা ঘটে। পরে রাতে বনানী থানায় মামলার প্রেক্ষিতে ওই ১১ জনকে গ্রেপ্তার করে পুলিশ।

আহত সালেহ মোহাম্মদ রশীদ অলক পেশায় একজন কৃষিবিদ ও গণমাধ্যমকর্মী।

অলক বাংলানিউজকে জানান, রোববার বিকাল সোয়া ৩টার দিকে এক বন্ধুসহ বনানী স্টার কাবাব দুপুরের খাবার খেতে যান তিনি। সেখানে তিনি ওয়েটারকে মেন্যু জিজ্ঞেস করে খাসির কাচ্চি দিতে বলেন। পরে তিনি কাচ্চির ভেতরে থাকা টিক্কা খাওয়ার সময় তাতে দুর্গন্ধ পান এবং ম্যানেজারের কাছে অভিযোগ দেন। তখন ম্যানেজার টিক্কা চেক না করেই বলেন, টিক্কা এমনই হয়। টেবিলে বসে খান। টিক্কা এমনই হয়, জীবনে খান নাই টিক্কা।  

তিনি আরও বলেন, ম্যানেজারের এমন কথার প্রতিবাদ করলে আরও তিনজন বিভিন্ন টেবিল থেকে একই অভিযোগ করেন। এতে ম্যানেজার উত্তেজিত হয়ে কলিংবেল চেপে হোটেলের ১২ থেকে ১৪ জন ওয়েটার ও কয়েকজন দালালকে মুহূর্তের মধ্যে ডেকে আনেন। তারা জড়ো হয়ে আমাকে ঘিরে ফেলেন এবং আমাকে আক্রমণ শুরু করেন। এ সময় দোতলা থেকে স্টাফ ও দালাল মিলিয়ে ১৫ থেকে ১৬ জন আমাকে নিচতলায় যেখানে সিসিটিভি নেই সেখানে নিয়ে যায়। আমি চলে যেতে চাইলে তারা আমাকে ধাক্কা দিয়ে ফেলে মাথায়, পেটে, বুকে, পিঠে, হাতে ও পায়ে লাথি দেয় এবং গলা চেপে ধরে। এতে আমার ডানহাতে প্রচণ্ড আঘাত পাই, কপালের ডান দিকে চোখের উপরে কেটে রক্ত পড়ে ফ্লোর ভিজে যায়।

অলক আরো জানান, এই ঘটনার পর উপস্থিত মানুষজন তাকে উদ্ধার করে এবং থানায় খবর দেয়। পুলিশ এসে তার প্রাথমিক অভিযোগের ভিত্তিতে ম্যানেজারসহ ১০-১১ জনকে নজরদারিতে রাখে এবং বনানী থানা পুলিশ তাদের গাড়িতে করে তাকে কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। পরে সন্ধ্যা ৭ টায় তিনি বনানী থানায় গিয়ে মামলা করলে পুলিশ রাতে রেস্তোরাঁটির ম্যানেজারসহ ১১ জনকে গ্রেপ্তার করে।

সালেহ মোহাম্মদ রশীদ অলক বর্তমানে বাসায় বিশ্রামে আছেন বলে জানান।

এই বিষয়ে বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাসেল সারোয়ার বাংলানিউজকে বলেন, গতকাল বনানী এলাকায় স্টার কাবাব হোটেলে এক সাংবাদিককে মারধরের ঘটনায় ভিকটিম নিজেই বাদী হয়ে একটি মামলা করেন। সেই মামলায় তাৎক্ষণিকভাবে দায়িত্বরত স্টার কাবাবে এক ম্যানেজার সহ মোট ১১ জনকে গ্রেফতার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০২৪
এসসি/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।