ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বরিশালে ২ জনের মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৪ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২৪
বরিশালে ২ জনের মরদেহ উদ্ধার

বরিশাল: বরিশালে পুকুর ও ডোবা থেকে পৃথক দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

সোমবার (৭ অক্টোবর) সকাল ও দুপুরে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

এর মধ্যে একজনের পরিচয় জানা গেছে। অপরটি অজ্ঞাতপরিচয় যুবকের বলে জানিয়েছেন সংশ্লিষ্ট থানা পুলিশের সদস্যরা।  

পরিচয় পাওয়া জাকির হোসেন (৪৫) বরিশাল নগরের রূপাতলী সোনারগাও টেক্সটাইল এলাকার হারুন সিকদারের ছেলে ও নগরের দক্ষিন আলেকান্দা এলাকার খান সড়কের কালু খান বাড়ির ভাড়াটিয়া।  

বিষয়টি নিশ্চিত করে বরিশাল মেট্রোপলিটনের কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, খান সড়কের একটি পুকুরে ভাসমান অবস্থায় জাকিরের মরদেহ পাওয়া গেছে। মৃগী রোগসহ মানসিক ভারসাম্য হারানো জাকির রাতের কোনো এক সময় পুকুরের পাড়ে আসে। পরে পা পিছলে পড়ে গিয়ে মারা গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।  

আর পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে মরদেহ বুঝিয়ে দেওয়া হয়েছে বলেও জানান তিনি।  

অপরদিকে মেট্রোপলিটনের কাউনিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নাইম আহমেদ জানান, বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের সাপানিয়া গ্রামের মেম্বার বাড়ির একটি ডোবা থেকে অজ্ঞাতপরিচয় যুবকের মরদেহের কঙ্কাল উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অন্য কোথাও হত্যা করে মরদেহটি এনে এখানে ফেলা হয়েছে। কঙ্কালের ধরন দেখে মনে হচ্ছে একমাস আগে হত্যা করা হচ্ছে।  

তিনি বলেন, মরদেহের পরিচয় শনাক্তে থানায় বার্তা দেওয়া হয়েছে। ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। পরিবারের খোঁজ না পেলে আঞ্জুমানে মফিদুল ইসলামের মাধ্যমে দাফন করা হবে।  

চরবাড়িয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য হাবিবুর রহমান টিপু বলেন, তার বাড়ির পাশের নির্জন এলাকায় ডোবায় মরদেহটি পাওয়া গেছে। স্থানীয় এক ব্যক্তি কচুরলতি তুলতে গিয়ে মরদেহটি দেখতে পায়। পরে পুলিশে এসে মরদেহ উদ্ধার করেছে। মরদেহ তার গ্রামের কারও নয় বলে নিশ্চিত করেছেন ইউপি সদস্য টিপু।  

বাংলাদেশ সময়: ১৮৪৩ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০২৪
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।