ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

চুয়াডাঙ্গায় অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতির চেষ্টা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৯ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২৪
চুয়াডাঙ্গায় অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতির চেষ্টা

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দর্শনায় দিনদুপুরে একটি এনজিও অফিসে ঢুকে কর্মীদের অস্ত্রের মুখে জিম্মি করে টাকা লুটের চেষ্টা চালিয়েছের এক দুর্বৃত্ত।  

বুধবার (৯ অক্টোবর) সকাল ১১টার দিকে দর্শনা বাসস্ট্যান্ডের অদূরে ‘ব্যুরো বাংলাদেশ’ নামে একটি এনজিও অফিসে এ ঘটনা ঘটে।

অফিসের কর্মীরা জানান, অন্যান্য দিনের মতো অফিসের প্রায় সব কর্মী ফিল্ডের কাজে বেরিয়ে যান। অফিসে একা অবস্থান করছিলেন অ্যাকাউন্ট অফিসার ফেরদৌস মিয়াসহ কয়েকজন। এসময় মাথায় হেলমেট এবং মুখে মাস্ক পরা এক লোক এসে বোমা রেখে ফেরদৌসের মাথায় পিস্তল ঠেকিয়ে টাকা চান। পরে অফিসের লোকজন চিৎকার করলে তিনি পালিয়ে যান।  

খবর পেয়ে ঘটনাস্থলে যান পুলিশ, সেনাবাহিনী, র‌্যাব, ডিবি ও সিআইডির সদস্যরা। বোমা নিষ্ক্রিয় করতে ডাকা হয় বোম্ব ডিসপোজাল ইউনিটকে। রাত সাড়ে ১০টার দিকে রাজশাহী থেকে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৫ এর একটি বোম্ব ডিসপোজাল ইউনিটের সার্জেন্ট রবিউল ইসলামের নেতৃত্বে ছয় সদস্যের একটি দল ঘটনাস্থলে গিয়ে বোমাটি উদ্ধার করে দর্শনা কেরুজ ক্লাব মাঠে নিয়ে নিষ্ক্রিয় করে। ইউনিট টিম কমান্ডার জানান, এটি একটি শক্তিশালী টাইম বোমা। হামলাকারী হয়তো সময়ের সল্পতার কারণে টাইম অন করতে পারেননি। তবে সেটা করলে হয়তো বড় ধরনের দুর্ঘটনা ঘটতো।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদ তিতুমীর বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১০৫৭ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২৪ 
এসআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।